মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন

নড়াইলে ভূ’মি সেবা সপ্তাহ-২০২৩ এর উদ্বোধন

নড়াইল জেলা প্রতিনিধি, খন্দকার ছদরুজ্জামান
  • Update Time : সোমবার, ২২ মে, ২০২৩
  • ১৬৪ Time View

নড়াইলে ভূ’মি সেবা সপ্তাহ-২০২৩ (২২-২৮ মে)এর উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসন ,নড়াইলের আয়োজনে র‌্যালী, সেবা সপ্তাহের উদ্বোধন, আলোচনা সভা, ই-নামজারী, খাজনা প্রদানসহ ভুমি বিষয়ক বিভিন্ন সেবা প্রদান, বিভিন্ন এলএ কেসের ক্ষতিপূরনের চেক প্রদান, স্মার্ট ভুমি সেবার বিষয়ে প্রচারনা মূলক সভা ও সমানী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এ উপলক্ষ্যে একটি র‌্যালী নড়াইল সার্কিট হাউজ চত্বর থেকে শুরু হয়ে নড়াইল সদর উপজেলা ভূমি অফিস চত্বরে গিয়ে শেষ হয়। নড়াইল সদর উপজেলা ভূ’মি অফিস কার্যালয় চত্বরে ভূ’মি সপ্তাহের উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী।

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শাশ্বতী শীল এর সভাপতিত্বে সিভিল সার্জন ডাঃ সাজেদা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল ইসলাম, পৌর মেয়র আঞ্জুমান মান আরা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম, সরকারি কর্মকর্তা সংশ্লিষ্ট কমিটি , বিভাগের কর্মকর্তাগন ও উপকার ভোগীরা এ সময় উপস্থিত ছিলেন।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category