শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
হালকা বাতাসেই বিদ্যুৎবিহীন কালকিনি হাসপাতাল সহ বেশিরভাগ এলাকা,ভোগান্তিতে রোগীরা গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কে অবৈধ দোকানপাট উচ্ছেদ প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক, ভিডিও করে প্রতারণা নড়াইলে ফায়ার সার্ভিস জাতীয় জরুরী সেবা, তাদেরকে রাস্তা ছেড়ে দিতে হবে বৈশ্বিক উষ্ণতারোধে সচেতনা বাড়াতে চাঁপাইনবাবগঞ্জে আর্থ আওয়ার কর্মসূচী গাইবান্ধার চরাঞ্চলে যাত্রীসহ পণ্য পরিবহনে একমাত্র জান হচ্ছে ঘোড়ার গাড়ি গোবিন্দগঞ্জে বালু তোলার মহোৎসব,রাত নামলেই শুরু হয় কর্মযজ্ঞ আসামে দুই আইএস জঙ্গি গ্রেপ্তার নাটোর সিংড়ায় আশ্রয়ণ প্রকল্পের ২০ টি ঘর ভস্মীভূত অস্ট্রেলিয়ায় যেতে ইচ্ছুক শিক্ষার্থীদের জন্য দুঃসংবাদ

হবিগঞ্জের চুনারুঘাটে রাজস্ব বাজেটের আওতায় পোনা মাছ অবমুক্ত

মীর দুলাল, হবিগঞ্জ
  • Update Time : শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৯ Time View

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় রাজস্ব বাজেটের আওতায় পোনা মাছ অবমুক্তকরন করা হয়। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর২২) ইং দুপুরে উপজেলা মৎস্য অধিদপ্তরের বাস্তবায়নে ২০২২-২৩ অর্থ বছরের মৎস্য অধিদপ্তরের রাজস্ব বাজেটের আওতায় পোনামাছ অবমুক্তকরণ করা হয়েছে।

উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) আফিয়া আমিন পাপ্পা উপস্থিতিতে পোনা মাছ অবমুক্ত করা হয়! এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল কাদির লস্কর।

এসময় সকলের উদ্দেশ্য অতিথি বলেন, আমরা বাঙালি আমাদের বৈশিষ্ট্য মাছে ভাতের সাথে সম্পর্কিত। তাই আমাদের কে এই সময়ে মাছ আহরণ থেকে বিরত থাকতে হবে। তাহলেই আমাদের প্রজন্মের আমিষের চাহিদা ঘাটতি হবেনা।

সকল কে সরকারি বিধি নিষেধ মেনে চলার অনুরোধও করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন,কৃষি কর্মকর্তা কৃষিবিদ মাহিদুল ইসলাম,সিনিয়র মৎস্য কর্মকর্তা জাকির হোসেনসহ কর্মচারী গণ।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category