শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
গোপালগঞ্জে ৬৬০ টাকা দরে কালেক্টর বাজারে বিক্রি হচ্ছে গরুর মাংস গোপালগঞ্জে পুলিশ কনস্টেবল নিয়োগ পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে কলেজ শিক্ষক সহ আটক -৩ খুলনায় বিপুল পরিমাণ নকল ওষুধ উদ্ধার, একজনের কারাদন্ড পূর্বাহ্নে হাসপাতালে কায্যক্রম চলেছে, আমি আপরাহ্নে গিয়েছিলাম, সবাই স্বতঃফূর্ত ভাবে আমাকে গ্রহণ করেছে-বশেমুমেবি উপাচায্য মির্জাপুরে ক্রয়কৃত জমিতে ঘর নির্মাণ করতে গেলে দেওয়া হচ্ছে মিথ্যে: মামলা হালকা বাতাসেই বিদ্যুৎবিহীন কালকিনি হাসপাতাল সহ বেশিরভাগ এলাকা,ভোগান্তিতে রোগীরা গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কে অবৈধ দোকানপাট উচ্ছেদ প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক, ভিডিও করে প্রতারণা নড়াইলে ফায়ার সার্ভিস জাতীয় জরুরী সেবা, তাদেরকে রাস্তা ছেড়ে দিতে হবে বৈশ্বিক উষ্ণতারোধে সচেতনা বাড়াতে চাঁপাইনবাবগঞ্জে আর্থ আওয়ার কর্মসূচী

মুকসুদপুরের বাটিকামারি ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর জয়

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ
  • Update Time : বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ৯৩ Time View

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বাটিকামারি ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মো. এবাদুল হোসেন বাদত ৯২ ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি আনারস প্রতীকে ৫ হাজার ৩ শত ৬৩ ভোট পেয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এ্যাড. শাহ নাজিম উদ্দিন নৌকা প্রতীকে ৫ হাজার ২ শত ৭১ ভোট পেয়েছেন। নির্বাচনে চেয়ারম্যান পদে মোট ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। অপর দুই প্রার্থী হলেন, স্বতন্ত্র প্রার্থী মো. মিরাজ হুসাইন মুন্সী ও স্বতন্ত্র প্রার্থী মো. উজ্জল শেখ।

আজ বুধবার (২৭ জুলাই) সকাল ৮ টা হতে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ন ভাবে নির্বাচনে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ছিল- ১৫ হাজার ৯ শত ৩২ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৮ হাজার ২ শত ১১ জন এবং মহিলা ভোটার ৭ হাজার ৭ শত ২১ জন।

উল্লেখ্য, মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বাটিকামারি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আকরাম হোসেন জাফর গত ২৬ মার্চ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ২৬ মার্চের জাতীয় প্রোগ্রাম শেষ করে বাড়ী ফেরার পথে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছিলেন।

পরে ওই ইউনিয়নে চেয়ারম্যান পদে উপনির্বাচন অনুষ্ঠিত হয়। এদিকে নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশের সম্পন্ন হওয়ায় উপজেলা প্রশাসন ও এলাকার সম্মানীত ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন নবনির্বাচিত চেয়ারম্যান মো. এবাদুল হোসেন বাদত। তিনি তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় ইউনিয়নের সকলকে সাথে নিয়ে বাটিকামারি ইউনিয়নকে একটি আধুনিক ও মডেল ইউনিয়নে রূপান্তরিত করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category