শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

লক্ষ্মীপুরে ইউপি উপ-নির্বাচনে দুই প্রার্থীর পাল্টা-পাল্টি অভিযোগ

সোহেল হোসেন, লক্ষ্মীপুর
  • Update Time : বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২
  • ১০৪ Time View

লক্ষ্মীপুর সদর উপজেলার দিঘলী ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে দুই চেয়ারম্যান প্রার্থী একে অপরের বিরুদ্ধে থানায় ও নির্বাচন অপিসে প্রচারনায় বাঁধা, পোষ্টার ছিঁড়া এবং কর্মীদের উপর হামলার পাল্টা-পাল্টি অভিযোগ করছেন।

১৮ জুলাই সন্ধ্যায় নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী মোঃ সালাউদ্দিন চৌধুরী (জাবেদ) দিঘলী বাজারে তার নির্বাচনী অফিসে এক মতবিনিময় সভায় তিনি এসব অভিযোগ করেন।

এইসময় উপস্থিত ছিলেন, চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগ সভাপতি মোঃ আবুল কাশেম চৌধুরী, সাধারন সম্পাদক মোঃ আব্দুল ওহাব, থানা সেচ্ছাসেবকলীগ সভাপতি মোঃ আলাউদ্দিন, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ আব্দুল ওয়াদুদ লিটন, সাধারন সম্পাদক মোঃ জামাল উদ্দিন বাবুল, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মোঃ শামছুদ্দিন এবং ইউনিয়ন ছাত্রলীগ সাধারন সম্পাদক মোঃ আজগর হোসেন সহ প্রমূখ।

সভায় চেয়ারম্যান প্রার্থী মোঃ সালাউদ্দিন চৌধুরী (জাবেদ) অভিযোগ করে বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কয়েকটি ফেইক আইডি থেকে আমার নামে অপ-প্রচার চালাচ্ছে। ইতিমধ্যে আমি সেই আইডি গুলোর বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছি। এই দিকে আমার প্রতিদন্ধি প্রার্থী তার পোষ্টার ছিঁড়া, মাইকিং এবং প্রচারনায় বাধা দেওয়ার অভিযোগ করেছেন আমার দলীয় নেতা কর্মীর বিরুদ্ধে। যা সম্পৃর্ন মিথ্যা ভিত্তিহীন আমি এর তিব্র নিন্দা জানাচ্ছি।

তিনি আলতাফ হোসেন ঘোড়া প্রতিক নিয়ে নির্বাচন করছেন কিন্তু কোন পোষ্টার ছাপায়নি লাগাইনি তা হলে ছিঁড়ে কি করে। উল্টো আমার ভাতিজা ইমরাজ ও শাহাদাত কে তার লোকজন তুচ্ছ ঘটনাকে ইসু করে মারধর করেছে। আমার ছোট ভাই জসিম যে প্রবাসে থাকে অল্প কিছুদিন হলো দেশে আসছে তাকে ভিবিন্ন ভাবে হুমকি দিচ্ছে।

আজ ১৮ জুলাই সে চন্দ্রগঞ্জ থানায় পোষ্টার না লাগানোর কথা স্বিকার করে। এখন অভিযোগ করছে আমার ভয়ে কোন এজেন্ট দিতে পারছে না। এখনো এজেন্ট দেওয়ার সময় হয়েছে বলে আমার মনে হয় না। আমি এখন প্রচারনায় ব্যস্থ সবাই জানে এই এলাকা আওয়ামীলীগের দূর্গ লক্ষ্মীপুর জেলার মানুষ দিঘলী কে মুজিব নগর হিসেবে চিনে।

নৌকা প্রতিকে সবাই ভালোবাসে আমি সুন্দর নির্বাচনের মাধ্যমে জনগনের ভোটে নির্বাচিত হতে চাই কোন অবৈধ পন্থায় চেয়ারম্যান হতে চাই না। যদি সে তার অভিযোগের বিষয় গুলোর প্রমান দিতে পারেন তবে নির্বাচনী আচরণবিধি অনুযায়ী যে কোন শাস্তি আমি মাথাপেতে নিবো।

তিনি এবং তার লোকজন নিজেদের নিশ্চিত পরাজয় জেনেই আমার বিরুদ্ধে এই অপ- প্রচার করছে। ঘোড়া প্রতিকের প্রার্থী মোঃ আলতাফ হোসেন একই অভিযোগ করে বলেন, এ সকল বিষয়ে নৌকা প্রতিকের প্রার্থীর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছি। উল্লেখ ২০২১ইং সালের ২৬ ডিসেম্বর দিঘলী ইউনিয়ন পরিষদের নির্বাচনে মোঃ ইসমাইল হোসেন বিদ্রোহী প্রার্থী হয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়।

২০২২ং সালের ১৪ জানুয়ারি মোঃ ইসমাইল হোসেনের মৃত্যুতে চেয়ারম্যান পদটি শূন্য হয়। ২৮ জুন এই ইউনিয়নে উপ-নির্বাচনের তফসিল ঘোষনা করে উপজেলা নির্বাচন কমিশনার। আগামী ২৭ জুলাই ইবিএম এর মাধ্যমে দিঘলী ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে নির্বাচন অনুষ্ঠিত হবে

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category