শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১২ অপরাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

ভূঞাপুরে ৩টি অবৈধ ক্লিনিক সিলগালা

নিজস্ব প্রতিবেদক
  • Update Time : শনিবার, ২৮ মে, ২০২২
  • ১৪৭ Time View

টাঙ্গাইলের ভূঞাপুরে অবৈধভাবে গড়ে উঠেছে অনেক ক্লিনিক। এসব অবৈধ ক্লিনিক, হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করার নির্দেশনা বাস্তবায়ন করতে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তিনটি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারকে সিলগালা করেছে ভূঞাপুর উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য বিভাগ।

শনিবার (২৮ মে) দুপুরে উপজেলার বিভিন্ন বেসরকারী ক্লিনিক, হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) শেখ মোঃ আলাউল ইসলাম ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ আব্দুস সোবহান।

প্রতিষ্ঠান গুলো সঠিক কাগজপত্র দেখাতে না পারায় উপজেলার সোনিয়া হসপিটাল, মা ক্লিনিক-২ ও আইডিয়াল ক্লিনিক সহ মোট তিনটি ক্লিনিক তাৎক্ষনিক বন্ধের নির্দেশ দিয়ে সিলাগালা করা হয়।

এ ব্যাপারে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) শেখ মোঃ আলাউল ইসলাম বলেন, সঠিক কাগজপত্র দেখাতে না পারায় উপজেলার তিনটি ক্লিনিক তাৎক্ষনিক বন্ধের নির্দেশ দিয়ে সিলাগালা করা হয়। ভবিষ্যতে এধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category