1. alokitoj@gmail.com : Sobuj Bala : Sobuj Bala
  2. alokitojanapadbd@gmail.com : Alokito Janapad : Alokito Janapad
  3. jmitsolution24@gmail.com : support :
যুদ্ধাপরাধীদের সকল স্থাবর অস্থাবর সম্পত্তি বাজেয়াপ্ত করার দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি প্রদান - Alokito Janapad
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১০:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
ম্যাটস বাগেরহাটের ছাত্রদের উদ্যোগে ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ লক্ষ্মীপুরের রায়পুরে হত্যা মামলায় পিতা-পুত্রের যাবজ্জীবন নড়াইলে ডিবির হাতে মাদক ব্যবসায়ী আটক মণিরামপুরে মাদ্রাসার পিয়নের বিরুদ্ধে ছাত্রীর সাথে অনৈতিক কর্মকান্ডের অভিযোগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তার বিরুদ্ধে বহিরাগত ডাক্তার এনে সিজার করাসহ নানা অনিয়ম আর অব্যবস্থাপনার অভিযোগ বশেমুরবিপ্রবি শিক্ষার্থীকে অপহরণ ও মুক্তিপণ আদায় বরফের চাদরে ঢেকেছে সিমলা, উত্তর ভারতে শৌত প্রবাহে কাপছে সাধারণ মানুষ নতুন বিজ্ঞাপণ চিত্রে ঢালিউড কুইন অপু বিশ্বাস মাদারীপুরে পরিবহন-ইজিবাইক সংঘর্ষে নিহত ১, আহত ৫ রূপগঞ্জে হেলথ কেয়ার ডায়াগনষ্টিক সেন্টারের উদ্বোধন

যুদ্ধাপরাধীদের সকল স্থাবর অস্থাবর সম্পত্তি বাজেয়াপ্ত করার দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি প্রদান

সুইটি আক্তার, মাদারীপুর প্রতিনিধি 
  • Update Time : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ৪৭ Time View

মাদারীপুরে ০১’ ডিসেম্বর মুক্তিযোদ্ধা দিবস ঘোষণ ও রাজাকারদের সঠিক তালিকা প্রনয়ণ সহ যুদ্ধাপরাধীদের সকল স্থাবর অস্থাবর সম্পত্তি বাজেয়াপ্ত করার দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি দেওয়া হয়েছে। রোববার (১২ ডিসেম্বর) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের মাদারীপুর জেলা ও উপজেলার সকল নেতাকর্মীদের আয়োজনে প্রথমে মানববন্ধন কর্মসূচি পালন করেন। পরে মানববন্ধন শেষে জেলা প্রশাসকের কাছে স্মারক লিপি দেওয়া হয়েছে।

ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচিতে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের ঢাকা কেন্দ্রীয় সংগঠন সহ জেলার তৃণমূল পর্যায়ে সকল নেতাকর্মীরা অংশ নেন।

এ সময় বক্তারা বক্তব্যে ০১’ ডিসেম্বর মুক্তিযোদ্ধো দিবস ঘোষণ, রাজাকারদের সঠিক তালিকা প্রণয়ন ও যুদ্ধাপরাধীদের স্থাবর অস্থাবর সম্পত্তি বাজেয়াপ্ত করার দাবি করে বলেন। বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগে মাদারীপুর জেলার নেতৃবৃন্দ সব সময়ের প্রয়োজনে সংগঠনের জন্ম হয়।
২০০৭- সালের ১৬-জুলাই আপনাকে অন্যায় ও ষড়যন্ত্র মূলকভাবে গ্রেফতার করার জন্য ২০০৮সালে ১৮- সেপ্টেম্বর শিক্ষা – শান্তির সেবা ও প্রগতি এর চার মুলনীতির ভিক্তিতে সর্ব কালের সর্ব শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও মহান মুক্তিযুদ্ধের চেতনা যুগ যুগান্তর প্রজন্ম থেকে প্রজন্ম পৌঁছে বাচিয়ে রাখার স্বপ্ন ও লক্ষ্য নিয়ে আমরা মুক্তি আন্দোলনকে বেগবান করার প্রত্যয়ে বাংলাদেশ আওয়ামী মুক্তি প্রজন্ম লীগ সংগঠনের জন্ম হয়।

সময়ের সাথে তাল মিলিয়ে বঙ্গবন্ধুর হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবি যুদ্ধাপরাধীদের গ্রেফতার ও বিচারের দাবি, জামাত বিএনপির অপরাজনীতির বিরুদ্ধে সার্বক্ষনিক রাজ পথে গ্রেফতারের দাবিতে অবস্থান ।
হেপাজতের উপর ভর করে অপরাজনীতির ষড়যন্ত্রের সক্রিয় ভূমিকা, বিএনপির মার্চ ডেমোক্রেসিস এর বিরুদ্ধে সক্রিয় ভূমিকা, বিএনপি হেপাজত এর জ্বালাও পোড়াও আন্দোলনের বিরুদ্ধে মাঠে জীবন বাজি রেখে অবস্থান। মাদক ও জঙ্গিবাদের অপরাজনীতির বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টির জন্য সমগ্র বাংলাদেশে কাজ করা সহ আপনার নির্দেশে পালনে বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বে আয়োজনে আমরা সকল ধারাবাহিক ভাবে (১৪) বছর ধরে আজ রয়েছি বলে তুলে ধরেন বক্তারা। পরে জেলা প্রশাসক ডা, রহিমা খাতুনের কাছে ০১ ডিসেম্বর মুক্তিযোদ্ধা দিবস ঘোষণ, রাজাকারদের সঠিক তালিকা প্রণয়ন ও যুদ্ধাপরাধীদের স্থাবর অস্থাবর সম্পত্তি বাজেয়াপ্ত দাবি করে স্মারক লিপি দেন,বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা জন্ম লীগের নেতাকর্মীরা।

এ সময় বক্তব্য রাখেন,জনাবঃ হাসিবুল রহমান -(শান্ত) সাংগঠনিক কেন্দ্রীয় কমিটি, মোঃ আতিয়ার বেপারী – সভাপতি (ভারর্প্রাপ্ত) মাদারীপুর জেলা।
মোঃ মাইনুল ইসলাম মোল্লা, সাধারণ সম্পাদক মাদারীপুর জেলা, মোঃ মঞ্জুর হোসেন, (মিন্টু -) সভাপতি মাদারীপুর সদর-উপজেলা। মোঃ রাসেল বেপারী, সাধারণ সম্পাদক সহ উপস্থিতি বক্তব্য রাখে আরও প্রমুখ।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© 2021 - Alokitojanapad.com. প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Development by: JM IT SOLUTION