বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন

নড়াইলে ডিবির হাতে মাদক ব্যবসায়ী আটক

মোঃ এনামুল হক, নড়াইল জেলা প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২
  • ১৪৪ Time View

নড়াইল জেলা শহরের রূপগঞ্জ মুক্তিযুদ্ধো কমপ্লেক্স এলাকা থেকে গাঁজাসহ এক মাদকারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল।

আজ মঙ্গলবার ১৮ জানুয়ারি সকালে মোঃ কবির মোল্যা (৫৫) নামে ওই ব্যক্তিকে গাঁজাসহ আটক করে ডিবি পুলিশ।

আটককৃত কবির মোল্যা নড়াইল পৌরসভার আলাদাতপুর গ্রামের মৃত রুস্তম মোল্যার ছেলে।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায় গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরির্দশক (এসআই) দেবব্রত চিন্তাপাত্রের নেতৃত্বে সঙ্গীয় সহকারী উপ-পরির্দশক (এএসআই) মোঃ সেলিম মুন্সী ও ফোর্স অভিযান পরিচালনা করে।

এ সময় নড়াইল পৌরসভার রূপগঞ্জ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এলাকায় মাদকদ্রব্য (গাঁজা) বিক্রির উদ্দেশ্যে ঘোরাফেরা করে মাদক কারবারি মোঃ কবির মোল্যা। আচারণ সন্দেহজনক মনে হলে তাকে আটক করে পুলিশ এবং তার হাতে থাকা বাজারের ব্যাগ তল্লাশি করে ৫০০গ্রাম গাঁজা উদ্ধার করে।

নড়াইল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরির্দশক (এসআই) দেবব্রত চিন্তাপাত্র বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদক কারবারি মোঃ কবির মোল্যাকে আটক করে নড়াইল সদর থানায় হস্তান্তর করা হয় এবং তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

নড়াইল ডিবি পুলিশের মাদকদ্রব্য নির্মুলের অভিযান অব্যাহত রয়েছে।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category