শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
হালকা বাতাসেই বিদ্যুৎবিহীন কালকিনি হাসপাতাল সহ বেশিরভাগ এলাকা,ভোগান্তিতে রোগীরা গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কে অবৈধ দোকানপাট উচ্ছেদ প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক, ভিডিও করে প্রতারণা নড়াইলে ফায়ার সার্ভিস জাতীয় জরুরী সেবা, তাদেরকে রাস্তা ছেড়ে দিতে হবে বৈশ্বিক উষ্ণতারোধে সচেতনা বাড়াতে চাঁপাইনবাবগঞ্জে আর্থ আওয়ার কর্মসূচী গাইবান্ধার চরাঞ্চলে যাত্রীসহ পণ্য পরিবহনে একমাত্র জান হচ্ছে ঘোড়ার গাড়ি গোবিন্দগঞ্জে বালু তোলার মহোৎসব,রাত নামলেই শুরু হয় কর্মযজ্ঞ আসামে দুই আইএস জঙ্গি গ্রেপ্তার নাটোর সিংড়ায় আশ্রয়ণ প্রকল্পের ২০ টি ঘর ভস্মীভূত অস্ট্রেলিয়ায় যেতে ইচ্ছুক শিক্ষার্থীদের জন্য দুঃসংবাদ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে রাজৈরে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক
  • Update Time : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ১৮৭ Time View

মাদারীপুরের রাজৈরে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিএনপির রাজশাহী জেলার আহবায়ক আবু সাঈদ চাঁদকে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবীতে এ বিক্ষোভ মিছিল করেছে রাজৈর উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

(২৪ মে) বুধবার বিকেলে ৪ ঘটিকায় রাজৈর বাসস্ট্যান্ড থেকে প্রতিবাদ মিছিলটি শুরু হয়ে রাজৈর পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে এসে রাজৈর বেপারীপাড়া মোড়ের দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়। পরে এক সমাবেশে উপজেলা আওয়ামী লীগের আহবায়ক সাহাবুদ্দিন সাহা বক্তব্য রাখেন।

এসময় আরোও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান লিতা কুদ্দুস, মহিলা আওয়ামী লীগের সভাপতি কামরুন নাহার শশী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক হায়দার গাছী, রাজৈর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর শেখ সাগর আহম্মেদ উজির, উপজেলা মৎসজীবী লীগের সভাপতি সোহরাব খান, সাবেক ইউপি চেয়ারম্যান জাহিদুর রহমান টিপু, যুবলীগের আহবায়ক রিজন মিয়া, শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক শামীম মাতুব্বরসহ উপজেলা আওয়ামী লীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ গত ১৯ মে বিকেলে রাজশাহীর পুঠিয়ার শিবপুর হাট উচ্চবিদ্যালয় মাঠে রাজশাহী জেলা ও মহানগর বিএনপির আয়োজনে একটি সমাবেশ হয়। সেই সমাবেশে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ ওঠে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদের  বিরুদ্ধে।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category