বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

লালপুুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী পালিত

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০
  • ২৫৯ Time View

নাটোর জেলা প্রতিনিধিঃ নাটোরের লালপুরে ঐতিহাসিক জশনে জুুলুসে পবিত্র ঈদে মিলাদুুন্নবী উপলক্ষে মোর্শেদ নগর রহমত মঞ্জিল পাক দরবার শরিফের উদ্যোগে যথাযোগ্য মর্যাদার শোভাযাত্রা ও মিলাদ মাহফলি সহ বিশেষ দোয়ার মধ্য দিয়ে দিনটি পালিত হয়েছে। এ উপলক্ষে শুক্রবার সকালে উপজেলার মোর্শেদ নগর রহমত মঞ্জিল পাক দরবার শরিফ হতে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি লক্ষীপুর হাট ও গৌরীপুর মোড় প্রদক্ষিণ শেষে আবার রহমত মঞ্জিল পাক দরবার শরিফে এসে শেষ হয়। সেখানে এক সমাবেশে রহমত পাক দরবার শরিফের প্রতিষ্ঠাতা পীরে কামিল শাহ সূফি হযরত আবু জুবায়ের দারুল আমান সাহেব বলেন আখেরি নবী হযরত মহাম্মদ (সাঃ) বিশ্ব জগতের রহমত স্বরূপ মানবতার দূত ছিলেন। তিনি ছিলেন মুসলিম জাহানের সর্বশেষ রাসুল। সমাবেশ শেষে বিশেষ মিলাদ মাহাফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category