1. alokitojanapadbd@gmail.com : Alokito Janapad : Alokito Janapad
  2. 7infotechtkr@gmail.com : SEVEN INFO TECH : SEVEN INFO TECH
  3. fmamanullah51@gmail.com : sub-editor :
মণিরামপুরে মাদ্রাসার পিয়নের বিরুদ্ধে ছাত্রীর সাথে অনৈতিক কর্মকান্ডের অভিযোগ - Alokito Janapad
সোমবার, ২৩ মে ২০২২, ১১:১৫ অপরাহ্ন
শিরোনাম :
মাগুরা ছাত্রদলের সভাপতি সাধারন সম্পাদকসহ গ্রেপ্তার ১০ গ্রামীণফোন কর্মীদের গ্রিন উইক ২০২২ পালন ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের জামিন বাতিল করে হাইকোর্টের দেয়া আদেশ বহাল আমার সানি লিওনের সঙ্গে কোনো মিল নেই: বললেন দীঘি দুঃস্বপ্নের শুরুর পর লিটন-মুশফিকের রেকর্ডে স্বপ্নের এক দিন কাগজপত্র ছাড়াই পাওয়া যাবে রেমিট্যান্সের প্রণোদনা জামালপুর সদরের ৩নং লক্ষ্মীরচর ইউনিয়নের উন্মুক্ত বাজেট ঘোষণা ইউরোপীয় ইউনিয়নের অ্যাম্বাসেডরের সাথে জাপা চেয়ারম্যানের উপদেষ্টার সাক্ষাৎ ইসলামী বিশ্ববিদ্যালয়ে খাবারের মান বাড়ানোর দাবিতে মানববন্ধন ভারতে সয়াবিন দানা ও সয়াবিন তেলের দামও কমেছে

মণিরামপুরে মাদ্রাসার পিয়নের বিরুদ্ধে ছাত্রীর সাথে অনৈতিক কর্মকান্ডের অভিযোগ

নুরুল হক, মনিরামপুর প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২
  • ৫৫ Time View

মণিরামপুরে জালঝাড়া সিদ্দীকিয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার অধ্যক্ষের পুত্র-পিয়ন আবু নাঈমের বিরুদ্ধে এক ছাত্রীর সাথে অনৈতিক কর্মকান্ডের অভিযোগ উঠেছে।

এরই রেশ ধরে ছুটি শেষে মাদ্রাসার দ্বি-তল ভবনের শ্রেনি কক্ষে ওই ছাত্রীর সাথে অনৈতিক কর্মকান্ডের সময় স্থানীয়দের রসানলে পড়ে পিয়ন নাঈম। এক পর্যায়ে নাঈম জুতা ফেলে সেখান থেকে দৌড়ে নিজেকে রক্ষা করে। বিষয়টি জানাজানি হলে শিক্ষার্থী, শিক্ষকসহ এলাকাবাসীর মধ্যে ব্যাপক অসন্তোষ বিরাজ করছে।এ ব্যাপারে ব্যবস্থা নিতে গভর্নিং বডির জরুরী সভা আহবান করা হয়েছে।

এলাকাবাসি ও মাদরাসার কয়েকজন জানায়, জালঝাড়া ফাজিল মাদ্রাসার ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার এক ছাত্রীর সাথে পিয়ন (দপ্তরী) আবু নাঈমের দীর্ঘদিন অনৈতিক সম্পর্কের অভিযোগ রয়েছে। করোনার বিধি নিষেধের জন্য মাদরাসার পাঠদানের কার্যক্রম দুপুর সাড়ে ১২ টার দিকে শেষ হয়ে যায়।

গত শনিবার পাঠদান কার্যক্রম শেষে-শিার্থীরা প্রায় সকলে নিজ নিজ বাড়ীতে চলে যায়। দুপুরে ছুটির পর মাদরাসার দ্বিতল ভবনের একটি শ্রেনিকক্ষে ওই ছাত্রীর সাথে নাঈম একান্তে আলাপে মগ্ন হয় এবং অনৈতিক কর্মকান্ডে লিপ্ত হয়। মাদরাসার পাশ দিয়ে কয়েকজন এলাকাবাসি তাদের গন্তব্যে যাচ্ছিল।

এ সময় দ্বি-তল ভবনে মানুষের কথাবার্তা শুনে ঘটনাটি জানার জন্য তারা দ্বি-তল ভবনের দিকে এগিয়ে যায়। সেখানে মাদরাসা পিয়ন ও ওই শিার্থীকে দেখতে পাই। এলাকাবাসী সেখানে পৌছুনোর সাথে সাথেই ফাঁক বুঝে আবু নাঈম জুতা ফেলে দৌড়ে পালিয়ে যায়।বিষয়টি জানাজানি হলে এলাকাবাসীর মধ্যে ব্যাপক অসন্তোষ দেখা দেয়।

ঘটনার পর পরই ওই পিয়ন গা ঢাকা দিলেও পর দিনই ওই মাদরাসার অধ্যা পিতার মতার দাপটে দু-দিন পর আবারও মাদরাসায় উপস্থিত হয়। এ খবর এলাকাবাসির মধ্যে ছড়িয়ে পড়লে এলাকার কিছু যুবক পিয়নকে জিজ্ঞাসাবাদ করার জন্য মাদরাসায় গমন করে এবং পিয়নের বিচারের দাবি জানায়। এক পর্যায়ে অধ্যক্ষ তার ছেলে নাঈমের বিরুদ্ধে সঠিক বিচারের আশ্বাস দিলে উত্তেজিতরা মাদ্রাসা ত্যাগ করেন। মাদ্রাসার গভর্নিংবডির সাবেক সভাপতি ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মতিয়ার রহমান ও প্রভাষক ফিরোজ আহম্মদ জানান, তারা বিষয়টি শুনেছেন। সত্যই নাঈম দোষী হয়-তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া উচিৎ।

তবে আবু নাঈম এসব অভিযোগ অস্বীকার করে জানান, এলাকার একটি কুচক্রীমহল পরিকল্পীতভাবে তার বিরুদ্ধে বিভিন্ন কল্পকাহিনী সাজাচ্ছেন। মাদ্রাসার অধ্যক্ষ আমানাতুল্লাহ তার ছেলে (পিয়ন) নাঈমের বিরুদ্ধে আনিত অনৈতিক সম্পর্কের অভিযোগ অস্বীকার করে জানান, নিয়োগ দেওয়াসহ অভ্যন্তরীন কিছু বিষয়াদী নিয়ে মাদ্রাসার একজন শিক্ষকের ইন্দনে একটি মহল পরিকল্পীতভাবে এ ধরনের ষড়যন্ত্র করছে। এ ব্যাপারে বুধবার গভর্নিংবডির জরূরী সভা আহবান করা হয়েছে। গভর্নিংবডির সভাপতি প্রভাষক আবদুল গনি জানান, কমিটির সভায় বিস্তারিত আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© 2022 - Alokitojanapad.com. প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক