বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন

মণিরামপুরের দূর্গাপুর মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন লুৎফর

 মণিরামপুর প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ১০৯ Time View

মণিরামপুরের দূর্গাপুর মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং (এডহক) কমিটির সভাপতি হলেন এস,এম লুৎফর রহমান। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিা বোর্ড, যশোর এর বিদ্যালয় পরিদর্শক স্বারিত এক বিজ্ঞপ্তির আলোকে বিষয়টি বৃহষ্পতিবার দূর্গাপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক আবুল বাশার ফিরোজ নিশ্চিত করেছেন।

বিদ্যালয়ের নিয়মিত ম্যানেজিং কমিটির মেয়াদ শেষ হওয়ায় ০৯/১১/২০২১ইং তারিখে প্রধান শিক্ষকের আবেদনের পরিপ্রেক্ষিত শিক্ষাবোর্ড ২৫/১১/২০২১ইং তারিখে এ কমিটি অনুমোদন দিয়েছে। কমিটির শিক সদস্য হলেন এস,এম মজনুর রহমান, অভিভাবক সদস্য মোঃ মফিজুর রহমান ও সদস্য সচিব নিয়ম অনুযায়ী বিদ্যালয়ের প্রধান শিক আবুল বাশার ফিরোজ। আগামী ৬ মাসের জন্য এ এডহক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

এস,এম লুৎফর রহমান সুনামের সহিত মণিরামপুর পৌরসভা আওয়ামীলী যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করছেন। বিদ্যালয়ের প্রধান শিক আবুল বাশার ফিরোজ জানান, পদাধিকার বলে আমি সদস্য সচিব, শিক আব্দুর এস,এম মজনুর রহমান, অবিভাবক সদস্য মোঃ মফিজুর রহমানকে সদস্য করে ৪ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষনা করা হয়। এই কমিটি আগামী ৬ মাস দায়িত্ব পালন করবেন এবং এই সময়ের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করনে।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category