শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

বড়দিন উপলক্ষে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে নৃতাত্ত্বিক জনগোষ্ঠী ও খ্রিষ্টান সম্প্রদায়ের বিভিন্ন গীর্জায় আর্থিক অনুদান বিতরণ 

শ্রীমঙ্গল প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১
  • ১৩৫ Time View

শুভ বড়দিন ২০২১ উদযাপন উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রীমঙ্গল ও কমলগঞ্জ উপজেলার নৃতাত্ত্বিক জনগোষ্টি ও খ্রিষ্টান সম্প্রদায়ের বিভিন্ন গীর্জার অনুকুলে আর্থিক অনুদান বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ হল রুমে সহকারি কমিশনার (ভূমি) নেছার উদ্দিন এর সভাপতিত্বে ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আছাদুজ্জামান এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি, সাবেক চিফ হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি।

বিশেষ অতিথি ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ শামীম অর রসিদ তালুকদার।
এসময় শ্রীমঙ্গল উপজেলায় ৬৭টি চার্চে ও কমলগঞ্জ উপজেলার ৪৭টি চার্চে মোট ৯ লক্ষ ৫৭ হাজার ৯৫০ টাকা বিতরণ করা হয়।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category