শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয় কিশোর গ্যাং এর প্রধান ডাকাতি মামলার আসামী গ্রেফতারের নিউজ করায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা মির্জাপুরে আল-হিদায়াহ সংগঠনের উদ্যোগে ভেঙ্গে যাওয়া ব্রীজ সংস্কার সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত থাই পিএমও-তে প্রধানমন্ত্রীকে উষ্ণ আন্তরিক অভ্যর্থনা গ্রাহকের অর্ডারের অ্যাপল পণ্য যেভাবে হাতিয়ে নিচ্ছেন স্ক্যামাররা নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু

নড়াইলে ভূয়া সনদ ব্যবহার করে গ্ৰাম পুলিশের চাকুরীতে বাবুল খান

খন্দকার ছদরুজ্জামান, নড়াইল জেলা প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ৬ জুন, ২০২৩
  • ৯৫ Time View

নড়াইলের লোহাগড়া উপজেলার ৮নং দিঘলিয়া ইউনিয়নের লুটিয়া গ্ৰামের আমিন উদ্দিন খান এর ছেলে বাবুল খান ভূয়া সনদ দিয়ে গ্ৰাম পুলিশের চাকুরী করার অভিযোগ পাওয়া যায়।

বাবুল খান এর আইডি নং ৬৫০২৬১০০০২১৪ নিড জন্ম তারিখ ১/১/১৯৮০ ভূয়া জন্ম তারিখ ১/১/১৯৮৩ মূলতঃ বাবুল খান এর ন্যাশনাল আইডি কার্ড এর জন্ম তারিখ কম্পিউটারে ভূয়া তৈরি করে চাকুরীতে যোগদান করেছিল। লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের ২০ জন সাক্ষরিত একটি অভিযোগ লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসারের বরাবর প্রেরন করে ও তার কোন ফলাফল পাইনি বলে জানান এলাকাবাসী।

এলাকাবাসীরা বলেন, ভূয়া সনদ ব্যবহার করে সরকারি চাকুরী পাওয়া যায়? এ কেমন কথা আমরা ২০ জনের সাক্ষরিত ওই ভুয়া সনদধারী বাবুল খান এর বিরুদ্ধে লোহাগড়া উপজেলা ইউএনও বরা বর লিখিত অভিযোগ দিয়েছি তার কি কোন প্রতিকার হবে না? গ্ৰাম পুলিশ বাবুল খান এর চাকুরী হয় ইমতিয়াজ আহমেদ খান মাছুম এর আমলে, জাহাঙ্গীর খান এর নেতৃত্বে । ২০ জনের স্বাক্ষরিত লিখিত অভিযোগ দিয়েও যখন কোন ফলাফল পেলাম না,তাই আমরা সাংবাদিকদের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে এই জালিয়াতি গ্ৰাম পুলিশ বাবুল খান এর মুখোশ উন্মোচন করতে চাই।

এলাকাবাসীরা আরো বলেন,গ্ৰাম পুলিশ বাবুল খান দিঘলিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের দায়িত্বে রয়েছে, এই এলাকার বিভিন্ন দিক দিয়ে মানুষদের পুলিশের ভয় দেখিয়ে বাড়তি উৎকোচ গ্রহণ করে ওই এলাকার নিরীহ মানুষদের জিম্মি করে রেখেছে। এলাকাবাসীরা বলেন, আইন প্রয়োগকারী সংস্থার কাছে জোর দাবি জানাচ্ছি গ্ৰাম পুলিশ বাবুল খান এর বিরুদ্ধে আনিত অভিযোগটি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করবেন বলে আশা ব্যক্ত করেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category