বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন

বঙ্গবন্ধুর সমাধিতে এলজিইডি’র অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোহাম্মদ রেজাউল করিম -এর শ্রদ্ধা

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ
  • Update Time : বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১০১ Time View

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোহাম্মদ রেজাউল করিম।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক যে অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় এলজিইডি ঢাকা বিভাগীয় দপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. আব্দুল কাদের, গোপালগঞ্জ এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. এহসানুল হক, সিনিয়র সহকারী প্রকৌশলী মো. হাবিবুর রহমান, সদর উপজেলা প্রকৌশলী মো. জাহিদুল ইসলাম, টুঙ্গিপাড়া উপজেলা প্রকৌশলী ফয়সাল আহমেদ, কাশিয়ানী উপজেলা প্রকৌশলী মোরশেদুল হাসান, কোটালীপাড়া উপজেলা প্রকৌশলী শফিউল আজম এবং মুকসুদপুর উপজেলা প্রকৌশলী মো. আব্দুল্লাহ আল রাশেদী সহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তিনি ‘৭৫-এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে শাহাদাত বরণকারী সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন। শ্রদ্ধা নিবেদনের পর তিনি বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ের মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

এরপর গোপালগঞ্জ এলজিইডির কার্যালয়ে নির্বাহী প্রকৌশলী মো. এহসানুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত উপজেলা পর্যায়ে ল্যাবরেটরি স্থাপন, ব্যবস্থাপনা ও পরিচালনা সংক্রান্ত প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এসময় তিনি জেলার বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে প্রকৌশলীদের সাথে মতবিনিময় করেন। পরে তিনি এলজিইডি কর্তৃক বাস্তবায়িত ও চলমান বেশ কয়েকটি প্রকল্পের কাজ পরিদর্শন করেন।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category