শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
হালকা বাতাসেই বিদ্যুৎবিহীন কালকিনি হাসপাতাল সহ বেশিরভাগ এলাকা,ভোগান্তিতে রোগীরা গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কে অবৈধ দোকানপাট উচ্ছেদ প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক, ভিডিও করে প্রতারণা নড়াইলে ফায়ার সার্ভিস জাতীয় জরুরী সেবা, তাদেরকে রাস্তা ছেড়ে দিতে হবে বৈশ্বিক উষ্ণতারোধে সচেতনা বাড়াতে চাঁপাইনবাবগঞ্জে আর্থ আওয়ার কর্মসূচী গাইবান্ধার চরাঞ্চলে যাত্রীসহ পণ্য পরিবহনে একমাত্র জান হচ্ছে ঘোড়ার গাড়ি গোবিন্দগঞ্জে বালু তোলার মহোৎসব,রাত নামলেই শুরু হয় কর্মযজ্ঞ আসামে দুই আইএস জঙ্গি গ্রেপ্তার নাটোর সিংড়ায় আশ্রয়ণ প্রকল্পের ২০ টি ঘর ভস্মীভূত অস্ট্রেলিয়ায় যেতে ইচ্ছুক শিক্ষার্থীদের জন্য দুঃসংবাদ

বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবীকে পেটালেন পৌর কাউন্সিলর

সোহেল হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩
  • ৫৮ Time View

লক্ষ্মীপুরে আনাস কামাল নামে এক আইনজীবীকে পিটিয়ে গুরুতর আহত করেছেন পৌর ১২নং কাউন্সিলর রিয়াজ উদ্দিন রাজু ও তার লোকজন। এ ঘটনায় মঙ্গলবার লক্ষ্মীপুর সদর থানায় অভিযোগ দায়ের করেন ওই আইনজীবীর বড় ভাই ওসমান গণি।

এর আগে গতকাল সোমবার দুপুরে পৌর শহরের মিয়া রাস্তার মাথা এলাকায় এ ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ঢাকা মেডেকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন চিকিৎসক। ওই দিনই মারধরের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

এদিকে জনপ্রতিনিধির এমন কর্মকাণ্ড ক্ষোভ প্রকাশ করে বিচার দাবি করেছেন জেলা আইনজীবী সমিতির নেতৃবৃন্দসহ অনেকেই। আহত আনাস কামাল লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির সদস্য ও বাংলাদেশ সুপ্রিমকোর্টের আইনজীবী। তিনি সমসেরাবাদ গ্রামের কাজী এ কে এম ফজলুল করিমের ছেলে।

অভিযুক্ত রিয়াজ উদ্দিন রাজু পাটওয়ারী লক্ষ্মীপুর পৌরসভার ১২নং ওয়ার্ড কাউন্সিলর। হামলায় অংশ নেয়া অন্যরা হলেন- কাউন্সিলরের ছোট ভাই বীপু পাটওয়ারী, জহির, নোমানসহ নাম না জানা আরও ৬/৭ জন।

অভিযোগ সূত্র ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, কাউন্সিলর রাজুর নেতৃত্বে ছয়-সাতজন লোক ওই আইনজীবীর ওপর ঝাপিয়ে পড়ে। এসময় কাউন্সিলর রাজু নিজেই আইনজীবী আনাসকে এলোপাতাড়ি মারধর করেন। এসময় তার শোর-চিৎকারে স্থানীয় এক ব্যক্তি আইনজীবীকে বাঁচানোর চেষ্টা করে যাচ্ছেন।

জেলা আইনজীবী সমিতির সভাপতি নুরুল হুদা পাটওয়ারী বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আইনজীবী আনাস কামালের ওপর হামলা করেছে কাউন্সলর রাজুসহ তার লোকজন। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। এসময় ঘটনার তীব্র নিন্দা জানিয়ে জড়িতদের গ্রেপ্তারের দাবি জানান তিনি।

জানতে চাইলে কাউন্সিলর রিয়াজ উদ্দিন রাজু পাটওয়ারীর মুঠোফোনে যোগাযোগ করলে ঘটনাটি এড়িয়ে মোবাইল সংযোগ বিচ্ছিন্ন করেন তিনি। লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোসলেহ উদ্দিন জানান, আইনজীবীর ওপর হামলার ঘটনায় থানায় অভিযোগ করা হয়েছে। পরবর্তী আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category