বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন

নলডাঙ্গায় ৪৯ তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত

নলডাঙ্গা প্রতিনিধি
  • Update Time : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
  • ২০১ Time View

নাটোরের নলডাঙ্গা উপজেলায় জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি ক্রীড়া সমিতির ৪৯ তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(১০ সেপ্টেম্বর) সকাল ১০ টা হতে বিকেল ৪ টা পযন্ত নলডাঙ্গা সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি ক্রীড়া সমিতির ৪৯ তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান শান্তি পূর্ণভাবে অনুষ্ঠিত হয়।

এতে ইউনিয়ন ভিত্তি ফুটবল টুনামেন্ট খেলায় খাজুরা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়কে ১ গোলে পরাজিত করে হরিদা খলসী উচ্চ বিদ্যালয় বিজয় লাভ করেন। এসময় উপস্থিত ছিলেন, নলডাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, উপজেলা শিক্ষা অফিসার সাইদুল রহমান, একাডেমি সুপার ভাইজার আব্দুল্লাহ আনসারি, নলডাঙ্গা থানার তদন্ত ওসি আকবর হোসেন, সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ ও ছাত্র-ছাত্রী সহ সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য যে, হরিদা খলসী উচ্চ বিদ্যালয় নলডাঙ্গা উপজেলা ফুটবল টুনামেন্ট খেলায় চাম্পিয়ান হয়ে আগামী ১২ সেপ্টেম্বর নাটোর শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়াম মাঠে উপজেলা ভিত্তি ফুটবল টুনামেন্ট খেলায় অংশ গ্রহণ করবেন।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category