মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারীপুরের রাজৈর যৌতুক মামলায় প্রবাসীর বসতবাড়ির মালামাল ক্রোক রাজৈরে পৌরভবনের পাশ থেকে ৮ জুয়াড়ি আটক ভোক্তা অধিকারের অভিযানে ৬০০ টাকার তরমুজ ৩০০ টাকায় বিক্রি গাইবান্ধার সন্ত্রাসী হামলায় ব্যবসায়ী প্রতিবাদে দোকান বন্ধ করে অর্ধ বেলা অবরোধ পালিত ধর্ষণে ১২ বছরের শিশু অন্তঃসত্ত্বা রাজৈরে নানা বাড়ি যাওয়া হলো না নুসরাতের মাদারীপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ৫টি প্রতিষ্ঠানকে ৩৪ হাজার টাকা জরিমানা ফরিদপুরে তরমুজ-খেজুরের দোকানে অভিযান, জরিমানা নলডাঙ্গায় অগ্নিকাণ্ডে কৃষকের বসতবাড়ি পুড়ে ছাই হারাগাছে মসজিদের সীমানা প্রাচীর নির্মাণকে কেন্দ্র করে মুসল্লিদের ওপর হামলা

লক্ষ্মীপুরে ইউপি মেম্বার ভোটারকে মারধর মামলায় কারাগারে

সোহেল হোসেন, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২
  • ১২৫ Time View

লক্ষ্মীপুর কমলনগর উপজেলাতে ভোট কেন্দ্রে ভোটারকে পেটানোর ঘটনায় মামলায় হাসান মাহমুদ আপেল নামে এক ইউপি সদস্যকে (মেম্বার) কারাগারে পাঠিয়েছে আদালত। সোমবার (৮ আগস্ট) দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট কমলনগর আমলী আদালতের বিচারক তারেক আজিজ এই নির্দেশ দেয়।

বাদীর আইনজীবী কামরুল হাসান রনি বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, হাসানসহ ১০দশ আসামি আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। এতে আদালত হাসানের জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে। অন্যদেরকে জামিন দিয়েছেন আদালত।

হাসান মাহমুদ উপজেলার ৭নং হাজিরহাট ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সদস্য ও হাজিরহাট ইউনিয়ন যুবলীগের আহবায়ক। মামলার বাদী সজিব একই ওয়ার্ডের বাসিন্দা।

আদালত সূত্র জানায়, ২০২১ইং সালের ২১ জুন হাজিরহাট ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে হাসান মাহমুদ আপেল সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। ভোটকেন্দ্রটিও তার বাড়ির সামনে ছিল। ভোট চলাকালীন একপর্যায়ে আপেল তার লোকজন নিয়ে ভোটারদেকে এলোপাতাড়ি পিটিয়ে কেন্দ্র দখল করে নেয়। পরে নিজের প্রতিকে ভোট কেটে নেয় তারা। এই সময় ভোট দিতে আসা সজিব হোসেনকে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করা হয়। সজিব সদস্য প্রার্থী কবির হোসেনের লোক ছিলেন। এই ঘটনায় পরদিন সজিব বাদী হয়ে আপেলকে প্রধান করে ১৮ জনের বিরুদ্ধে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কমলনগর আমলী আদালতে মামলা দায়ের করেন।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেয় আদালত। পরে কমলনগর থানা পুলিশ তদন্ত শেষে ১০ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করে।

এই দিকে সোমবার আদালতে মামলার শুনানি ছিল। এসময় আসামিরা আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। দীর্ঘ শুনানি শেষে আদালত আপেলের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category