শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর সমাধিতে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের নবনিযুক্ত সচিবের শ্রদ্ধা

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ
  • Update Time : শুক্রবার, ২৯ জুলাই, ২০২২
  • ৭৮ Time View

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের নবনিযুক্ত সচিব মো. গোলাম সারওয়ার।

আজ শুক্রবার (২৯ জুলাই) দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

সচিবের সফর সঙ্গী হিসেবে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের উপসচিব মো.গোলাম মাহবুব, শেখ হুমায়ূন কবীর, এস মোহাম্মদ আলী, সালাউদ্দিন খাঁ, এ কে এম এমদাদুল হক, মোস্তাক আহমেদ রুবেল, কাজী শহিদুল ইসলাম উপস্থিত ছিলেন।

এসময় গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানা, গোপালগঞ্জের সিনিয়র জেলা ও দায়রা জজ অমিত কুমার দে, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) মো. হায়দার আলী খন্দকার, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাহাদাত হোসেন ভূইয়া, টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, অতিরিক্ত পুলিশ সুপার মো. সাখাওয়াত হোসেন, সকল সিনিয়র সহকারী সচিবগণ, আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা ড. মুহাম্মদ রেজাউল করিম সহ গোপালগঞ্জ জজশীপ ও ম্যাজিস্ট্রেসী’র সকল বিচারকগণ উপস্থিত ছিলেন।

পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তিনি সকলকে নিয়ে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনা, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়াও মোনাজাতে অংশ নেন।

এর আগে সচিব মো. গোলাম সারওয়ার বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন। তার আগে সচিব গোপালগঞ্জ জেলা সার্কিট হাউজে পৌঁছালে সেখানে তাকে গোপালগঞ্জ বিচার বিভাগের পক্ষে সিনিয়র জেলা ও দায়রা জজ অমিত কুমার দে ও চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাহাদাত হোসেন ভূইয়া ফুল দিয়ে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category