শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

মাদারীপুরে অধ্যক্ষের কক্ষ ভাংচুরের অভিযোগ, পুলিশ মোতায়েন

জেলা প্রতিনিধি মাদারীপুর
  • Update Time : মঙ্গলবার, ৩১ মে, ২০২২
  • ১৩১ Time View

মাদারীপুর সরকারি কলেজের অধ্যক্ষের কক্ষ ভাংচুরের অভিযোগ উঠেছে ছাত্রলীগের একাংশের নেতাকর্মীদের বিরুদ্ধে। সোমবার বেলা ১২টার দিকে কলেজ ক্যাম্পাসের ভেতরেই এ ঘটনা ঘটে।

উত্তেজনা বিরাজ করায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। প্রত্যক্ষদর্শী ও কলেজ সূত্র জানায়, মুজিব শতবর্ষ উপলক্ষে মাদারীপুর সরকারি কলেজ থেকে একটি স্মরণিকা বের করার উদ্যোগ নেয়া হয়। এতে স্থানীয় সংসদ সদস্য, জনপ্রতিনিধিদের বানী দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়।

এরসাথে রাজনৈতিক নেতাদের বানী যোগ করতে বলে কলেজ শাখা ছাত্রলীগের একাংশ। বিষয়টি অস্বীকৃতি জানালে কলেজ শাখা ছাত্রলীগের একাংশের সাধারণ সম্পদক ফরিদ সরদারের নেতৃত্বে অধ্যক্ষ প্রফেসর জামান মিয়ার কক্ষে ঘেরাও দেয়া হয়। পরে অধ্যক্ষের কক্ষও ভাংচুর করা হয়। খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন পুলিশ।

এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছেন সাধারণ শিক্ষার্থীরা। এদিকে বিষয়টি অস্বীকার করেছেন অভিযুক্ত ছাত্রলীগ নেতা ফরিদ ও তার নেতাকর্মীরা। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে পুলিশ। অভিযুক্ত ফরিদ সরদার বিষয়টি অস্বীকার করে বলেন, শিক্ষকদের কাছে পাওনা টাকার জেরে সাধারণ শিক্ষার্থীরা এ ঘটনাটা ঘটিয়েছে।

আমি বা আমার নেতাকর্মীরা এর সাথে জড়িত নয়। মাদারীপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর জামান মিয়া জানান, স্মরণিকা বের করাকেই কেন্দ্র করে সংক্ষুব্ধ ছাত্রলীগ ও বহিরাগত লোকজন হামলা চালিয়ে ভাংচুর করেছে। এ ব্যাপারে কলেজ কমিটি ও শিক্ষকদের পরামর্শে আইনগত ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে।

মাদারীপুর সদর মডেল থানার ওসি (তদন্ত) মো. সালাউদ্দিন বলেন, অধ্যক্ষের কক্ষ ভাংচুরের ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ব্যাপারে লিখিত অভিযোগ দিলে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category