শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

মির্জাপুরে ট্রাকের চাপায় নিহত ১, আহত ২

সবুজ রানা, টাঙ্গাইল প্রতিনিধি
  • Update Time : রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১
  • ১৯৮ Time View

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ধেরুয়া চেকপোস্ট নাসির গ্লাসের সামনে ট্রাক ও মোটরসাইকেল আরোহীসহ নিহত ১জন ও আহত হয়েছে ২জন।

নিহত ব্যক্তির বাড়ী গোড়াই ইউনিয়নের গন্তব্য পাড়ার সুধির চন্দ্র বিশ্বাসের ছেলে সজীব বিশ্বাস(১৯).আহত ব্যক্তির বাড়ী গোড়াই ইউনিয়নের গন্তব্য পাড়া লক্ষ্মণ চন্দ্র বিশ্বাসের ছেলে মহাদেব(১৫).এবং কালিয়াকৈর উপজেলার অনিক(১৫).তারা গতকাল আনুমানিক রাত ৯ঃ৩০মিনিটে মোটরসাইকেল নিয়ে বিয়ের কেনাকাটা করতে মির্জাপুরে যায়।কেনাকাটা করে বাড়ীর উদ্দেশ্য রওয়ানা হলে ধেরুয়া চেকপোস্ট এলাকায় আসলে ঘাতক ট্রাকের চাপায় চালক সজীব চন্দ্র বিশ্বাসের মৃত্যু হয়।আহতদের উদ্ধার করে কুমুদ্দিন মেডিক্যাল কলেজে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

স্হানীয়রা জানান প্রতিনিয়তই এই জায়গাটিতে ঘটছে প্রাণহানী। সার্ভিস লাইন কাটা থাকার কারণে এমনটা ঘটছে বলে তারা জানান।মেইন রোডের পাশে হোটেল থাকার কারণে গাড়ীগুলোকে পতাকা দিয়ে সিগনাল দিয়ে চালক দের ডাকা হয় তখন তারা ভালো ভাবে না দেখে শুনে বেপরোয়া গতিতে হোটেলে গাড়ী প্রবেশ করার কারণেই ঘটছে বড় ধরনের দুর্ঘটনা।এলাকা বাসী ও পথচারীরা বলেন এই সাইট লাইন কাটার অনুমতি আছে কিনা তা আদৌও আমাদের জানা নেই।এই কাটা লাইন গুলো দ্রুত বন্ধ করে দেওয়ার দাবি জানান তারা।

এ বিষয়ে আরো জানান,মির্জাপুর উপজেলার ফায়ার সার্ভিসের কর্মকর্তা মো.বেলায়েত হোসেন তিনি বলেন, এই জায়গাটি-তে প্রায়ই ঘটছে দুর্ঘটনা। গাড়ীর গতি ও সাইড লাইনের রেলিং কাটা থাকার কারণে। এখানে নেই কোন জ্রেবা ক্রসিং নেই কোন সিকিউরিটি নাসির গ্লাসের শ্রমিকরা সহ বিভিন্ন পথচারীরা প্রায়ই পড়তে হয় এ দুর্ঘটনায়।অবশেষে তিনি জেব্রা ক্রসিং এবং রেলিং দিয়ে সাইড লাইন রাস্তা বন্ধ করে দেওয়ার দাবি জানান।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category