শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয় কিশোর গ্যাং এর প্রধান ডাকাতি মামলার আসামী গ্রেফতারের নিউজ করায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা মির্জাপুরে আল-হিদায়াহ সংগঠনের উদ্যোগে ভেঙ্গে যাওয়া ব্রীজ সংস্কার সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত থাই পিএমও-তে প্রধানমন্ত্রীকে উষ্ণ আন্তরিক অভ্যর্থনা গ্রাহকের অর্ডারের অ্যাপল পণ্য যেভাবে হাতিয়ে নিচ্ছেন স্ক্যামাররা নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু

যশোর-মাগুরা রোড যেন মরন ফাঁদ, দেখার কেউ নেই

মাগুরা প্রতিনিধি
  • Update Time : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১
  • ১১৪ Time View

মাগুরা যশোর সড়ক যেন সাক্ষাৎ একটি মৃত্যুকূপ, সড়ক দুর্ঘটনা নিত্যনৈমিত্তিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে । তুলনামূলক সরু এই রাস্তাটি ঢাকা-খুলনা ও ঢাকা বেনাপোল রোডের একমাত্র প্রবেশদ্বার হিসেবে কাজ করছে।

বেপরোয়া গতি ও মাত্রাতিরিক্ত চাপ ছাড়াও রাস্তার উন্নয়ন মুলক কাজ ৫ বছর ধরে বন্ধ থাকা দুর্ঘটনার মূল কারণ হিসেবে বিশেষজ্ঞরা মনে করেন।

প্রতিদিন এ সড়কে ঘটছে দুর্ঘটনা ঝরছে অসংখ্য প্রান , মূলত এই সড়কে চলাচলকারী ছাত্র-ছাত্রী, মোটরসাইকেল আরোহীসহ অন্যান্য চলাচলকারী মানুষেরাই বেশি ক্ষতিগ্রস্ত হচ্ছেন ।

সমীক্ষায় দেখা যায় গত ১বছরে শুধু যশোর মাগুরা রোডে নিহত হয়েছেন ১০২ জন এবং ২৭৭ জন আহত হয়ে পঙ্গুত্ব বরণ করছেন ।

ব্যাপারটা এমন যেন দেখার কেউ নেই এবং কারো কোনো ভ্রুক্ষেপ নেই। সরকারি দপ্তর যারা সংশ্লিষ্ট কাজে নিযুক্ত তারা দায়সারা কোন রকমের দায়িত্ব পালন করছেন বলে জনগণের ধারণা।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category