শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:১১ অপরাহ্ন
শিরোনাম :
হালকা বাতাসেই বিদ্যুৎবিহীন কালকিনি হাসপাতাল সহ বেশিরভাগ এলাকা,ভোগান্তিতে রোগীরা গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কে অবৈধ দোকানপাট উচ্ছেদ প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক, ভিডিও করে প্রতারণা নড়াইলে ফায়ার সার্ভিস জাতীয় জরুরী সেবা, তাদেরকে রাস্তা ছেড়ে দিতে হবে বৈশ্বিক উষ্ণতারোধে সচেতনা বাড়াতে চাঁপাইনবাবগঞ্জে আর্থ আওয়ার কর্মসূচী গাইবান্ধার চরাঞ্চলে যাত্রীসহ পণ্য পরিবহনে একমাত্র জান হচ্ছে ঘোড়ার গাড়ি গোবিন্দগঞ্জে বালু তোলার মহোৎসব,রাত নামলেই শুরু হয় কর্মযজ্ঞ আসামে দুই আইএস জঙ্গি গ্রেপ্তার নাটোর সিংড়ায় আশ্রয়ণ প্রকল্পের ২০ টি ঘর ভস্মীভূত অস্ট্রেলিয়ায় যেতে ইচ্ছুক শিক্ষার্থীদের জন্য দুঃসংবাদ

গোপালগঞ্জে করোনা প্রতিরোধে আ. লীগ নেতা ডা. কাজী আনোয়ার হোসেনের মাস্ক ও স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ

 কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ প্রতিনিধি
  • Update Time : বুধবার, ১২ মে, ২০২১
  • ৯১ Time View

গোপালগঞ্জ সদর উপজেলার উরফি ইউনিয়নের মানিকহার বাজারে আগত জনসাধারণের মাঝে করোনা (কোভিড-১৯) প্রতিরোধে বিনামূল্যে মাস্ক ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন বিশিষ্ট সমাজ সেবক, গোপালগঞ্জ সদর উপজেলা আ.লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক, মানবিক ডা. কাজী আনোয়ার হোসেন।

মঙ্গলবার (১১ মে) দুপুরে মানিকহার বাজারে সাপ্তাহিক হাটে আসা ক্রেতা-বিক্রেতা সহ জনসাধারণকে তিনি নিজ হাতে মাস্ক পরিয়ে দেন এবং করোনা প্রতিরোধে সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন।

এ সময় স্বাস্থ্যবিধি মেনে বিশিষ্ট ব্যবসায়ী কাজী নজরুল ইসলাম রাজ, ৭নং উরফি ইউপি চেয়ারম্যান গাজী ইকবাল হোসেন, বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

পরে ডা. কাজী আনোয়ার হোসেন মহামারী করোনা প্রতিরোধে সকলকে মাস্ক ব্যবহার করতে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে পরামর্শ দেন।

পার্শ্ববর্তী দেশে করোনা মহামারীতে প্রতিদিন হাজারো লোক মারা যাচ্ছে। তাদের দাহ বা দাফন সম্পন্ন করতে দেশটির সরকার রীতিমতো হিমশিম খাচ্ছে।

আপনারা সকলে ঘরে থাকুন, নিরাপদে থাকুন। সরকার ও গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সর্বদা আপনাদের পাশে রয়েছে।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category