1. alokitoj@gmail.com : Sobuj Bala : Sobuj Bala
  2. alokitojanapadbd@gmail.com : Alokito Janapad : Alokito Janapad
  3. jmitsolution24@gmail.com : support :
স্বামী ও প্রেমিক দু’জনের সঙ্গেই থাকতে চান সারা! - Alokito Janapad
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:০৯ পূর্বাহ্ন

স্বামী ও প্রেমিক দু’জনের সঙ্গেই থাকতে চান সারা!

অনলাইন ডেস্ক
  • Update Time : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ৯ Time View

বলিউডের এ প্রজন্মের অভিনেত্রী সারা আলী খান। তারকা দম্পতির সন্তান তিনি। তবে সিনেমায় নিজের জায়গাটা মেধা দিয়েই তৈরি করে নিয়েছেন। এরইমধ্যে কয়েকটি সিনেমা দিয়ে নিজের অবস্থান পোক্ত করেছেন তিনি।

সারার নতুন সিনেমা ‘আতরাঙ্গি রে’। এখানে তিনি স্ক্রিন শেয়ার করেছেন ভারতীয় সিনেমার দুই সুপারস্টার অক্ষয় কুমার ও ধানুশের সঙ্গে।

বুধবার (২৪ নভেম্বর) প্রকাশিত হয়েছে এর ট্রেলার। এতে দেখা যায়, সারার প্রেমিক চরিত্রে আছেন অক্ষয়, আর স্বামীর ভূমিকায় ধানুশ।

সিনেমায় সারা অভিনয় করেছেন রিঙ্কু চরিত্রে। যিনি ভালোবাসেন সাজাদকে (অক্ষয়)। কিন্তু বাড়ির লোকজন জোর করে তাকে বিয়ে দিয়ে দেয় বিষ্ণুর (ধানুশ) সঙ্গে। ধানুশও বিয়েতে রাজি ছিল না। কিন্তু বিয়ের পর ধীরে ধীরে তারা একে-অপরের প্রতি দুর্বল হয়ে যায়।

অন্যদিকে প্রেমিক সাজাদের জন্যও মন পোড়ে রিঙ্কুর। তার মনে প্রশ্ন জাগে, একসঙ্গে দু’জনের সঙ্গে থাকা যাবে না কেন? তবে শেষ পর্যন্ত কী হয়, তা বোঝা যাবে সিনেমাটি মুক্তির পরই।

‘আতরাঙ্গি রে’ নির্মাণ করেছেন আনন্দ এল রাই। এর সংগীত পরিচালনা করেছেন অস্কারজয়ী এ আর রহমান। আগামী ২৪ ডিসেম্বর ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে সিনেমাটি।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© 2021 - Alokitojanapad.com. প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Development by: JM IT SOLUTION