বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২৬ অপরাহ্ন

ভিন্ন ধর্মের যুগলের প্রেমে বাধা; চুল কেটে শাস্তি

মনোয়ার ইমাম, কলকাতা প্রতিনিধি
  • Update Time : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ১০৫ Time View

পশ্চিম বাংলার নদিয়ার কৃষ্ণ নগরের গোয়াবি বাজারে একটি মুসলিম ছেলে ও একজন হিন্দু সম্প্রদায়ের মেয়ে ঘুরে বেড়াতে দেখা যায়।

তাদের বাড়ি নদিয়ার করিমপুর এলাকায়। তারা যখন ঘুরে বেড়াতে ছিল ঠিক সেই সময় নদিয়া জেলার সাবেক বিজেপি নেত্রী শ্রীমতী বাবলি মুখোপাধ্যায় তাদের কে চ্যালেঞ্জ করে এবং তাদের কে ধরে মুসলিম সম্প্রদায়ের ছেলে ও হিন্দু সম্প্রদায়ের যুবতী কে মাথার চুল কেটে দেন এবং সেই দৃশ্য ভিডিওতে ভাইরাল করে দেয় নেটওয়ার্কের মাধ্যমে। প্রথমে বুঝতে না পারলে এই খবর টি ছড়িয়ে পড়ে চারিদিকে এবং এই যুগল স্তম্ভ হয়ে এই বি জে পি নেত্রীর আচরণ দেখে।

তিনি ও তার সঙ্গী সাথে স্হানীয় থানায় অভিযোগ করেন এবং তার পরিপ্রেক্ষিতে আজ ঐ বি জে পি নেত্রীকে পুলিশ গ্রেফতার করে এবং তার বিরুদ্ধে ভারতের দন্ডবিধির ধারা, ৩৪১,৩২৩,৩৫৪,১৫৩,এ, ৫০০,ও, ৫০৫,১,ও ৫০৯ এ ৩৪ ধারায় মামলা রুজু করে পুলিশ। ধৃত বিজেপি নেত্রী বাবলি মুখোপাধ্যায় কে আদালতে তোলা হলে ধৃত বিজেপি নেত্রী কে জেল হাজতে পাঠানো হয়। এই ঘটনার সব রাজনৈতিক দল থেকে তিব্র নিন্দা করছেন।।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category