শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয় কিশোর গ্যাং এর প্রধান ডাকাতি মামলার আসামী গ্রেফতারের নিউজ করায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা মির্জাপুরে আল-হিদায়াহ সংগঠনের উদ্যোগে ভেঙ্গে যাওয়া ব্রীজ সংস্কার সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত থাই পিএমও-তে প্রধানমন্ত্রীকে উষ্ণ আন্তরিক অভ্যর্থনা গ্রাহকের অর্ডারের অ্যাপল পণ্য যেভাবে হাতিয়ে নিচ্ছেন স্ক্যামাররা নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু

লক্ষ্মীপুর প্রেসক্লাবের সামনে মসজিদের জমিতে ভবন নির্মাণ বন্ধে মানববন্ধন

লক্ষ্মীপুর প্রেসক্লাবের সামনে মসজিদের জমিতে ভবন নির্মাণ বন্ধে মানববন্ধন
  • Update Time : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
  • ৬৫ Time View

লক্ষ্মীপুর সদর উপজেলার আবিরনগর এনায়েতপুর মসজিদের জমিতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে মাদ্রাসার বহুতল ভবন নির্মাণ কাজ বন্ধের দাবিতে মানববন্ধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) দুপুরে লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সামনে মসজিদের জমিদাতা পরিবার ও এলাকাবাসীর ব্যানারে এ আয়োজন করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন জমিদাতা পরিবারের সদস্য আবদুল কাদের, মসজিদ কমিটির একাংশের সভাপতি আবুল হাসনাত, সহ-সভাপতি আবুল কালাম, সাধারণ সম্পাদক আক্তার হোসাইন ও খতিব আবদুল আখের প্রমুখ।
আয়েজকরা জানিয়েছেন, মসজিদের ১৪ শতাংশ জমি দখল করে আবিরনগর মাহমুদিয়া দাখিল মাদ্রাসার একটি বহুতল ভবন নির্মাণের পাঁয়তারা করে। এতে মসজিদ কমিটি লক্ষ্মীপুর সিনিয়র সহকারী জজ আদালতের স্থায়ী ও অস্থায়ী নিষেধাজ্ঞার পিটিশন দায়ের করে। কেন অস্থায়ী নিষেধাজ্ঞা দেয়া হবে না-এনিয়ে রুল জারি করে আদালত। এছাড়াও মাদ্রাসা ভবন নির্মাণ বন্ধে লক্ষ্মীপুর আদালতে একাধিক মামলা রয়েছে। এরমধ্যেই আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ভবন নির্মাণ কাজ শুরু করা হয়।
মসজিদ কমিটির সভাপতি আবুল হাসনাত বলেন, মসজিদের জমিতে প্রভাবখাটিয়ে মাদ্রাসার ভবন নির্মাণ করছে। আদালতে মামলা চলছে, অস্থায়ী নিষেধাজ্ঞাও রয়েছে। তবুও তারা নিষেধাজ্ঞা অমান্য করে কাজ শুরু করেছে। নির্মাণ কাজ বন্ধ ও জমি দখলমুক্তের দাবি জানাচ্ছি।
এই বিষয়ে মাদ্রাসার সুপার আহসান উল্যা বলেন, জমিটি মাদ্রাসার। এখানে আগেও মাদ্রাসার ভবন ছিল। পরিত্যক্ত হওয়ায় সেখানে ৪ তলা একটি ভবন নির্মাণের উদ্যোগ নেওয়া হয়। কিন্তু মসজিদ কমিটির লোকজনের বাধায় আমরা করতে পারছিলাম না। তারা অযৌক্তিভাবে বিরোধীতা করছেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category