1. alokitoj@gmail.com : Sobuj Bala : Sobuj Bala
  2. alokitojanapadbd@gmail.com : Alokito Janapad : Alokito Janapad
  3. jmitsolution24@gmail.com : support :
Apple লঞ্চ করতে পারে তাদের iPhone 13 Mini মডেলটি - Alokito Janapad
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:১১ পূর্বাহ্ন

Apple লঞ্চ করতে পারে তাদের iPhone 13 Mini মডেলটি

অনলাইন ডেস্ক
  • Update Time : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ১৮৬ Time View
iPhone 12 Mini মডেলটির আকার iPhone 13 Mini মডেলের থেকে আলাদা করা হয়েছে।

বিশ্বের অন্যতম জনপ্রিয় প্রতিষ্ঠান Apple একটি অনুষ্ঠানে ২০২১ iPad Pro মডেলের সঙ্গে নতুন Apple TV 4K, iMac, এবং AirTags রোল্ড আউট করেছে। এই কার্পেটিনো বেসড কোম্পানি আবারও একটি অনুষ্ঠানের আয়োজন করতে চলেছে। মনে করা হচ্ছে আসন্ন অনুষ্ঠানে iPhone বেশ কিছু মডেল প্রকাশ করা হতে পারে। সম্প্রতি Apple এর iPhone 13 Mini মডেলের একটি স্মার্ট ফোনের ছবি প্রকাশ পেয়েছে অনলাইন মাধ্যেম।

গত বছর সেপ্টেম্বরে এই সংস্থা পরামর্শ দিয়েছিল, তারা iPhone 12 মডেলের উত্তরসূরী হিসেবে বাজারে কিছু স্মার্ট ফোন প্রকাশ করতে পারে। এক প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে সংস্থা শেষ ব্যাচ হিসেবে মিনি মডেলগুলি প্রকাশ করবে। আগামী দিনে Apple ক্ষুদ্র আইফোন ডিজাইনটি স্ক্র্যাপ করে নেবে। আর এর পরে অনলাইন মাধ্যমে iPhone 13 Mini মডেলের ছবিটি প্রকাশ করা হয়েছে।

ইউবোতে প্রকাশ হওয়া iPhone 13 Mini স্মার্টফোনটি প্রথম চিহ্নিত করা হয় গিজচিনা তরফে। প্রকাশ পাওয়া ছবি থেকে আসন্ন স্মার্ট ফোনটির বেশ কিছু বৈশিষ্ট্য ধারণা দেয়। তবে ইউবোতে iPhone 13 Mini মডেলের ছবিটিতে পিছনের দিকটি দেখান হয়েছে। প্রকাশ করা ছবি থেকে ক্যামেরা সেটআপ উল্লেখ করা যায়, যা সাধারণত বর্গাকার আকারের হবে এবং ক্যামেরার বাম্বটিকে হাইলাইট করে।

iPhone 12 Mini মডেলটির আকার iPhone 13 Mini মডেলের থেকে আলাদা করা হয়েছে। ক্যামেরার ক্ষেত্রে iPhone 13 Mini মডেলে ডুয়েল ক্যামেরা অবস্থান ডাইগনালি ভাবে রয়েছে, তবে iPhone 12 Mini তে অবস্থান ছিল ওপর-নিচ ভাবে। এগুলিছাড়া আগের সঙ্গে সমস্ত বৈশিষ্ট্য মিল রয়েছে আসন্ন iPhone 13 Mini মডেলে।

এই সমস্ত কিছু পাশাপাশি প্রকাশ হওয়া ছবিতে দেখা যাচ্ছে iPhone 13 Mini বাজারে মিলতে পারে ব্লু রঙের সম্ভারে। আগের পূর্বসূরীর মতো একাধীক রঙেও বাজারে মিলতে পারে iPhone 13 Mini মডলটি বলে আশা করা হচ্ছে। iPhone 13 সিরিজে iPhone 13 Mini সঙ্গে প্রকাশ করা হতে পারে iPhone 13, iPhone 13 Pro, এবং Pro Max মডেলগুলি।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© 2021 - Alokitojanapad.com. প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Development by: JM IT SOLUTION