শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

শেখ সেলিম এমপিকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন গোপালগঞ্জ জেলা বাস-মিনিবাস মালিক সমিতির নেতৃবৃন্দ

গোপালগঞ্জ প্রতিনিধি, কে এম সাইফুর রহমান
  • Update Time : বুধবার, ২৪ মে, ২০২৩
  • ১২৭ Time View

বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-২ আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য ড.শেখ ফজলুল করিম সেলিমকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সদ্য নির্বাচিত গোপালগঞ্জ জেলা বাস- মিনিবাস মালিক সমিতির নেতৃবৃন্দ।

মঙ্গলবার (২৩ মে) দুপুর আড়াইটায় শেখ সেলিম এমপি’র বনানীর নিজ বাড়িতে গোপালগঞ্জ জেলা বাস-মিনিবাস মালিক সমিতির নবনির্বাচিত সভাপতি মো. মাসুম সিকদার ও সাধারণ সম্পাদক শেখ মো. কামিল সরোয়ার কমিটির সকল নেতৃবৃন্দদের সাথে নিয়ে শেখ ফজলুল করিম সেলিম এমপিকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এসময় লতিফপুর ইউপি চেয়ারম্যান মো.জাফর হোসেন (কালু), নবনির্বাচিত কমিটির সহ-সভাপতি মো. মোস্তাফিজুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক স্বপন মোল্যা সহ কমিটির অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও মঙ্গলবার রাতে গোপালগঞ্জ জেলা বাস- মিনিবাস মালিক সমিতির নির্বাচনে ইলিয়াছ-লিটন পরিষদ থেকে কার্যকরী সভাপতি পদে নির্বাচিত এস এম মওদুদ হোসেন রেন্টু ও কোষাধ্যক্ষ মো. হেদায়েত শেখ শেখ ফজলুল করিম সেলিম এমপিকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

উল্লেখ্য, সদ্য সমাপ্ত গোপালগঞ্জ জেলা বাস মিনিবাস মালিক সমিতির নির্বাচনে মাসুম -কামিল প্যানেল থেকে ২১ জন এবং ইলিয়াছ-লিটন প্যানেল থেকে ৪ জন নির্বাচিত হয়েছেন। এর আগে গত ২০ মে গোপালগঞ্জ জেলা বাস-মিনিবাস মালিক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন (২০২৩–২০২৫) সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হওয়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনকেও মালিক সমিতির নবনির্বাচিত নেতৃবৃন্দের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category