শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন

বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দের শ্রদ্ধা নিবেদন

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ১২ মে, ২০২৩
  • ১৭৭ Time View

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির (২০২৩– ২০২৪) নেতৃবৃন্দ।

বাংলাদেশ সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির সভাপতি মো. মোমতাজ উদ্দিন ফকির ও সাধারণ সম্পাদক মো. আবদুন নূর দুলালের নেতৃত্বে কমিটির সকল নেতৃবৃন্দ শুক্রবার (১২ মে) বিকালে টুঙ্গিপাড়ায় পৌঁছে বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় বাংলাদেশ সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি মো. আলী আজম, মিসেস জেসমিন সুলতানা, কোষাধ্যক্ষ এম মাসুদ আলী চৌধুরী, সহ-সম্পাদক এ. বি. এম. নূরে আলম (উজ্জল), মোহাম্মদ হারুন-উর রশিদ, সদস্য মহিউদ্দিন আহমেদ (রুদ্র), মো. মনিরুজ্জামান রানা, শফিক রায়হান শাওন, মো. সাফায়েত হোসেন (সজিব), মো. দেলোয়ার হোসেন, মো. নাজমুল হুদা, সুভাস চন্দ্র দাস উপস্থিত ছিলেন।

পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তারা বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category