বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন

দক্ষিণ কোরিয়া আওয়ামী লীগের সোহান , ওসান ও ফারানের আঞ্চলিক কমিটি গঠন

কোরিয়া প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ২৯ জুলাই, ২০২২
  • ২০৫ Time View

জমকালো আয়োজনের মাধ্যমে,বাংলাদেশ আওয়ামী লীগ দক্ষিণ কোরিয়া শাখার সোয়ান , ওসান ও ফারানের ত্রি-বার্ষিক সম্মেলনে আঞ্চলিক কমিটির আংশিক কমিটি গঠন করা হয়েছে।

দক্ষিণ কোরিয়া আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হিরন বাবুর সভাপতিত্বে ও তফাজ্জল হোসেন রনোর সঞ্চালনায়।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দক্ষিণ কোরিয়া আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম ভূট্টো।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কিম সিরাজী রবিন ও গীরিজা প্রসাদ ভট্টাচার্য ও লুলু জামালী । আরও উপস্থিত ছিলেন, আবু নাঈম রাহাদ, আব্দুল ওয়াদুদ জনি সরকার, অশোক দাস, কায়সার আহমেদ,বাপ্পি মজুমদার, শেখ লুৎফর রহমান, ইশরাত জাহান মুন, বদরুল আমীন, দক্ষিণ কোরিয়া আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক শ্রী রতন কুমার দে।

সম্মেলনে ফারান,সোয়ন ও ওসান এর আঞ্চলিক নেতৃবৃন্দের স্বতঃস্ফূর্ত উপস্থিতি লক্ষ করা গিয়েছে। উক্ত সম্মেলনে জনাব মোঃ ওমর ফারুক কে সভাপতি , শেখ মোঃ সুলেমান সিনিয়র সহ-সভাপতি , মোঃ জাহিদ রেজা সহ-সভাপতি , এস এম হাসান সাধারণ সম্পাদক ,

মোঃ সাইফুল ইসলাম যুগ্মসাধারণ সম্পাদক, আশরাফুল আলম সোহাগ সাংগঠনিক সম্পাদক, জাহিদুল ইসলাম কে সাংগঠনিক সম্পাদক করে আংশিক আঞ্চলিক কমিটির অনুমোদন দেওয়া হয়। দক্ষিণ কোরিয়া কেন্দ্রীয় আওয়ামী লীগ নব গঠিত আঞ্চলিক কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে,এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার নির্দেশ দেওয়া হয়েছে।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category