শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

নাটোরে জেলা যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মোঃ জামিল হায়দার (জনি) নাটোর জেলা প্রতিনিধি
  • Update Time : রবিবার, ৩ জুলাই, ২০২২
  • ১২০ Time View

নাটোর জেলা যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শহরের অনিমা চৌধুরী অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। রোববার(০৩ জুলাই) সকাল ১০ ঘটিকায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের প্রথম অধিবেশনের কার্যক্রম শান্তিপূর্ণভাবে শুরু হয়।

জেলা যুব মহিলা লীগের সভাপতি আঞ্জুমান আরা পপি’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পারুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সম্মেলনে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অধ্যাপিকা অপু উকিল।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি ও নাটোর-৪ আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাটোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শরিফুল ইসলাম রমজান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নাটোর-৩ আসেনর সংসদ সদস্য তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিন্ত্রী জুনাইদ আহমেদ পলক, নাটোর-০২ আসনের সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল, নাটোর- ০১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, (নাটোর ও নওগাঁ) সংরক্ষিত আসনের মহিলা সংসদ সদস্য ও জেলা মহিলা লীগের সভাপতি রত্না আহমেদ, বাংলাদেশ যুব মহিলা লীগের সহ-সভাপতি কোহেলী কুদ্দুস মুক্তি, নাটোর পৌরসভার মেয়র উম্মা চৌধুরী জলি সহ প্রমূক।

পরে প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে বাংলাদেশ যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অধ্যাপিকা অপু উকিল সর্বসম্মতিতে নাটোর জেলা যুব মহিলা লীগের সভাপতি এড্যাঃ শাহানা আফরোজ শিল্পী, সহ-সভাপতি ফাতেমা আইরিন ঝর্ণা, সাধারণ সম্পাদক মেরীনা জামান মীম, যুগ্ম সাধারণ সম্পাদক নাসিমি গুলশান সীমা, যুগ্ম সাধারণ সম্পাদক ফারহানা আক্তার মৌ,সাংগঠনিক সম্পাদক মেহেরুন নেছা চৈতি, সাংগঠনিক সম্পাদক লাবনী আক্তার, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মুন্নি জাহান নিঝুম, শিক্ষা সম্পাদক রেহেনা আক্তার রুমা একয়কজনের নাম ঘোষণা করে আংশিক কমিটি ঘোষণা দেন। তিনি বলেন শিগগির পূর্ণাঙ্গ কমিটি করা হবে।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category