মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:২৭ অপরাহ্ন
শিরোনাম :

কিশোর গ্যাং এর প্রধান ডাকাতি মামলার আসামী গ্রেফতারের নিউজ করায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা

নরসিংদী প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
  • ৫৫ Time View

মাদক ব্যবসার বিরুদ্ধে প্রতিবাদ করায় নরসিংদী পৌর এলাকার বিলাসদী এলাকার সাংবাদিক আর এ লায়ন সরকারের এর নামে নরসিংদী বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেছে এক মাদক ব্যবসায়ী। জানা যায়, নরসিংদী পৌরসভার বটতলা রেলওয়ে ভূমিতে বসবাসরত কবির মুস্নি দীর্ঘদিন ধরে জমজমাট মাদক ব্যবসা চালিয়ে আসছিল।

তাদের মাদক সেবন করে এলাকার যুবসমাজ মাদকাসক্ত হয়ে চুরি ছিনতাই, ইভটিজিং সহ বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ডে জড়িয়ে এলাকাবাসীকে অতিষ্ঠ করে তুলছিল। এমতাবস্থায় উক্ত এলাকার অর্ধশত বাসিন্দা মাদক ব্যবসা বন্ধের দাবিতে অভিযোগ দায়েরের পরও মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে প্রশাসনিক আশানুরূপ পদক্ষেপ গ্রহণ না করায় এলাকাবাসী নিজেরাই মাদক মুক্ত এলাকা ঘোষণা করে এলাকার বিভিন্ন স্থানে ব্যানার টানিয়ে দেন।

এতে মাদকসেবীদের আনাগোনা তুলনামূলক ভাবে কমে যাওয়ায় ক্ষিপ্ত হয়ে মাদক ব্যবসায়ী কবির মুন্সির ছেলে আতিক সাংবাদিক আর এ লিয়ন সরকারের বিরুদ্ধে মাদক ব্যবসার বিরুদ্ধে নিউজ করায় নরসিংদী জজ কোর্টর বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মিথ্যা মামলা দায়ের করে। স্থানীয় এলাকাবাসী সত্য তুলে ধরার কারণে সাংবাদিকের বিরুদ্ধে মামলা করায় প্রতিবাদ জানিয়েছেন এবং বিভিন্ন প্রতিক্রিয়া প্রকাশ করেছেন, সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন বলে এলাকাবাসী জানান গত ২১ জুন ২০২১ সোমবার সন্ধ্যায় বানিয়াছল ঈদগাহ হতে ডাকাতি মামলার আসামি আতিককে মাদকসহ নরসিংদী মডেল থানা এসআই মোস্তাক সঙ্গীয় ফোর্সসহ ঈদগাহ হইতে গ্রেফতার করেন।

কবির মুন্সির ছেলে আতিক দীর্ঘদিন যাবত কিশোর গ্যাংগেদের নিয়ে চুরির ছিনতাই ডাকাতি অটো ছিনতাইসহ বিভিন্ন অপকর্মের হোতা হিসেবে এলাকায় পরিচিত তার গ্রেফতারের নিউজ প্রকাশ করায় ক্ষিপ্ত হয়ে প্রথমে সাংবাদিককে হুমকি পরবর্তীতে সাংবাদিককে দেখে নিবে বলে হুমকি দিয়ে মিথ্যা মামলা ফাসিনোর চেষ্টা করেন। এদিকে স্থানীয় এলাকাবাসী অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহারসহ চিহ্নিত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ না করলে কঠোর আন্দোলনের কর্মসুচী গ্রহন করবেন বলে সাংবাদিক সমাজ ও এলাকাবাসী জানিয়েছেন।

এ বিষয়ে সাংবাদিক আর এ লায়ন সরকার জানান, মাদকব্যবসায়ীরা দেশ ও সমাজের শত্রু। মাদক ব্যবসায়ীদের কারণে দেশে দিন দিন চুরি, ছিনতাই, ইভটিজিং বেড়েই চলছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করেছেন।

কিন্তু এ এলাকার মাদকব্যবসায়ীরা বীর দাপটে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। জননেত্রী শেখ হাসিনার অঙ্গিকার বাস্তবায়ন করতে মাদক ব্যাবসায়ীদের প্রতিবাদ করায় আমাকেকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। আমি অনতিবিলম্বে এসব চিহ্নিত মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মিথ্যা মামলা প্রত্যাহারের জোরদাবি জানাচ্ছি।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category