শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত লোহাগড়ায় বজ্রপাতে কিশোরের মৃত্যু লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাকের চাপায় ১ জন নিহত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী র‌্যাব-৮ কর্তৃক গ্রেফতার ক্লাস চলাকালীন বিদ্যালয়ে আগুণ! পুড়ে গেছে দুটি শ্রেণীকক্ষ

মুস্তাফিজকে হারিয়ে হতাশ চেন্নাই

স্পোর্টস ডেস্ক, অনলাইন রিপোর্ট
  • Update Time : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ৭২ Time View

এবারের আইপিএলটা স্বপ্নের মতো কেটেছে পেসার মুস্তাফিজুর রহমানের। ২০১৬ সালে অভিষেক আসরের গত কয়েক আসরে নিজেকে সেভাবে মেলে ধরতে পারেননি কাটার মাস্টার। তবে, এবারের চিত্রটা সম্পূর্ণ আলাদা। ৯ ম্যাচে ১৪ উইকেট নিয়ে এখন পর্যন্ত চেন্নাইয়ের সেরা বোলার তিনি।

আসরের মাঝপথে মুস্তাফিজকে হারিয়ে হতাশ চেন্নাইয়ের প্রধান কোচ স্টিফেন ফ্লেমিং।

মুস্তাফিজের বিদায় চেন্নাইয়ের জন্য বড় ধাক্কা হতে যাচ্ছে। ফিজ এমন এক সময়ে দল ছাড়ছেন, যখন প্লে-অফের দৌড়ে কিছুটা পিছিয়ে পড়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। সেই সঙ্গে চোটজর্জরিত ও ছন্দহীন বোলিং ইউনিট নিয়েও আসরের মাঝপথে এসে দুশ্চিন্তায় চেন্নাই কিংস। সংবাদ সম্মেলনে এমনটাই স্বীকার করেছেন দলটির কোচ।

বুধবার (১ মে) ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে পাঞ্জাবের কাছে হারের পর বোলিং বিভাগের সমস্যাটা তুলে ধরেন ফ্লেমিং। তিনি বলেন, শ্রীলঙ্কান ছেলেরা বিশ্বকাপে ভিসার জন্য দেশে ফিরবে। আশা করি তাদের কাজটা দ্রুত শেষ হবে এবং আমরা পরের ম্যাচে তাদের পাব। পাঞ্জাবের বিপক্ষে রিচার্ড গ্লেসন ভালো করেছে এবং ব্যাপারটা ইতিবাচক।

তবে, মুস্তাফিজকে হারানোটা হতাশার। বোলিং বিভাগে আসলে অনেক কিছুই ঘটছে।

স্বপ্নের দল চেন্নাই সুপার কিংসে সুযোগ আর ধোনির তালিমে পুরনো রূপে ফিরলেন মুস্তাফিজ। আসরে সেরাদের কাতারেও ভালোভাবে টিকে আছেন। ২০২৪ আইপিএল অনেক কিছুই দিয়েছে মুস্তাফিজুর রহমানকে। আইপিএলের এ অভিজ্ঞতা বিশ্বকাপে কাজে লাগাতে চান এই ক্রিকেটার।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category