শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:০০ অপরাহ্ন
শিরোনাম :
পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত লোহাগড়ায় বজ্রপাতে কিশোরের মৃত্যু লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাকের চাপায় ১ জন নিহত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী র‌্যাব-৮ কর্তৃক গ্রেফতার ক্লাস চলাকালীন বিদ্যালয়ে আগুণ! পুড়ে গেছে দুটি শ্রেণীকক্ষ

তীব্র গরমে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করেছে ফ্রেন্ডস ব্লাড লাভারস

মোঃ আসাদুল্লাহ সনি, চাঁপাইনবাবগঞ্জ
  • Update Time : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ১১৭ Time View

তীব্র তাপপ্রবাহে শতাধিক রিকশাচালক, শ্রমজীবী মানুষ ও প্রথচারীদের মাঝে বিশুদ্ধ পানি, খাবার স্যালাইন বিতরণ করেছে ফ্রেন্ডস লাভারস নামে একটি সেচ্ছাসেবী সংগঠন।

আজ বৃহস্পতিবার (২ মে) দুপুরে জেলা শহরের প্রাণকেন্দ্র বিশ্বরোড মোড়ে এইসব বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, ফ্রেন্ডস ব্লাড লাভারস এর প্রতিষ্ঠাতা মো: সজীব উজ্জামান সাফিন ও নাঈম ইসলাম।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন ফ্রেন্ডস ব্লাড লাভারস এর সদস্য মো: আব্দুল আলিম, নুর আলম সিদ্দিকী, আরিয়ান রাসেল, আলিফ, রিফাত সহ আরো অন্যান্য সদস্য বৃন্দ। পানি ও খাবার স্যালাইন পেয়ে শ্রমজীবী ও রিকশাচালকরা বলেন, এই প্রচন্ড গরমে আমাদের কথা চিন্তা করে যে উপহার দিয়েছে তা পেয়ে আমরা খুব খুশি হয়েছি।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category