শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত লোহাগড়ায় বজ্রপাতে কিশোরের মৃত্যু লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাকের চাপায় ১ জন নিহত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী র‌্যাব-৮ কর্তৃক গ্রেফতার ক্লাস চলাকালীন বিদ্যালয়ে আগুণ! পুড়ে গেছে দুটি শ্রেণীকক্ষ

জানা গেলো অভিষেক-কারিশমার বিয়ে ভাঙার গোপন কারণ

বিনোদন ডেস্ক, আলোতিক জনপদ
  • Update Time : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ৫৫ Time View

অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন ঘোষণা দিয়েছিলেন তাদের হবু বউয়ের নাম। এতে বচ্চন এবং কাপুর পরিবারের আত্মিয়তার সম্পর্ক প্রায় জমে উঠেছিল। বিয়ে প্রায় পাকাপাকি হয়েছিল অভিষেক ও কারিশমার। এমনকি বাগদানও হয়ে যায় এই জুটির। তবে বনিবনা না হওয়ায় তা ভেঙে যায়।

২০০২ সালে অভিষেক-কারিশমার বিয়ের খবর ছিল বলিপাড়ার ঝলমলে খবর। সবাইকে চমকে দিয়ে বচ্চন পরিবার ঘোষণা করেছিলেন ছেলের বাগদানের সেই তথ্য। কারিশমা কাপুরের মা জানিয়েছিলেন, কম প্রতিষ্ঠিত অভিষেকের সঙ্গে মেয়ের বিয়ে দিতে চান না। তাই ভেঙে যায় বিয়ে। কিন্তু এই তথ্যটি পুরোপুরি সঠিক নয়।

ভারতীয় সংবাদ মাধ্যম থেকে জানা যায়, কারিশমা চেয়েছিলেন অমিতাভের বাড়ি জলসাতে না থাকতে। অভিষেককে নিয়ে আলাদা থাকতে চেয়েছিলেন তিনি। কিন্তু বাবা অন্তপ্রাণ অভিষেক নিজের বাবার সঙ্গে এমনটা করতে পারেননি। একসঙ্গে থাকাতেই বিশ্বাসী ছিলেন অমিতাভ। তাই আলাদা হতে পারবেন না বলে কারিশমাকেই জীবন থেকে দূরে সরান অভিষেক।

শোনা যায়, কারিশমা দাবি করেন, বচ্চন পরিবারের অর্ধেক সম্পত্তি লিখে দিতে হবে তার হবু স্বামীকে। এই কথাও মানেনি অমিতাভের পরিবার। কারিশমা কাপুরের আর বচ্চন পরিবারের বউ হওয়া হয়নি। পরবর্তীতে ব্যবসায়ীকে বিয়ে করেন তিনি। কিন্তু সেই বিয়েও সুখের হয়নি। কারিশমার স্বামী হানমিুনেই নববধূকে টাকা দিয়ে বন্ধুর কাছে বিক্রি করতে চেয়েছিলেন। এই তথ্য অবশ্য অনেক পরে জানাজানি হয়। বর্তমানে ঐশ্বরিয়াকে নিয়ে অভিষেক মন্দের ভালো সময় পার করছেন। তাদের বিচ্ছেদের গুঞ্জন শোনা গেলেও সেসবের কোনো সত্যতা পাওয়া যায়নি।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category