মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:২৯ অপরাহ্ন
শিরোনাম :

মির্জাপুরে আল-হিদায়াহ সংগঠনের উদ্যোগে ভেঙ্গে যাওয়া ব্রীজ সংস্কার

সবুজ রানা টাঙ্গাইল জেলা প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
  • ১১৬ Time View

টাঙ্গাইলের মির্জাপুরের কদিম দেওহাটা থেকে মীর দেওহাটা যাতায়াতের একমাএ ব্রীজের ঢালাই সহ কংক্রিট দীর্ঘদিন যাবৎ নষ্ট হয়ে যায়।এতে করে ব্রীজ-টি দিয়ে যাতায়াতে ব্যাপক অসুবিধা দেখা যায়।

ভোগান্তিতে পড়ে যায় এলাকাবাসীর লোকজন।আজ শুক্রবার সকাল ১০:০০ ঘটিকার সময় কদিম দেওহাটার আল হিদায়াহ সংগঠনের পক্ষ থেকে ব্রীজের ভেঙ্গে যাওয়া অংশে বস্তা ভর্তি মাটি ফেলে যাতায়াতের ব্যব্স্হা করে দেওয়া হয়।এসময় সংগঠনের পক্ষ থেকে-সহযোগিতায় ছিলেন,ডাক্তার জহিরুল ইসলাম,রানা শিকদার,খান রাজ্জাক,শাহ-আলম,সোহেল,সাদ্দাম,নাসির,মেহেদী,রাব্বি,সিফাত,সুব্রত,সাকিব, তারিকুল,আসিফ,নিয়াজ,সাবের, তামজিদ,মেরাজ,তাওহীদ,রিপন, সিয়াম সহ সংগঠনের অন্যান্য সদস্যরা।

এ বিষয়ে সংগঠনের সদস্যদের সাথে কথা হলে তারা জানান,এই ব্রীজটি দিয়ে কয়েক-টি গ্রামের লোকজন যাতায়াত করেন।ব্রীজের কিছু অংশ ভেঙ্গে যাওয়ায় যাতায়াতের বিগ্ন ঘটে।সাময়িক ভাবে যাতায়াতের জন্য সচল রাখতে আমরা আমাদের সংগঠনের পক্ষ থেকে সংস্কার করে দিচ্ছি।

এই ব্রীজটিতে বড় ধরনের দুর্ঘটনা ঘটার আগে পুরাতন ব্রীজ ভেঙ্গে পুনরায় নতুন ব্রীজ নির্মাণের আহ্বান করেন,মির্জাপুর-৭ আসনের সংসদ সদস্য খান আহমেদ শুভ(এমপি)’র নিকট।আমরা আমাদের এলাকা সহ আমাদের আশ পাশের এলাকায় যে কোন ধরনের সেবা মূলক কাজ করতে আমরা ইচ্ছুক।সবশেষে সংগঠনের সদস্যরা তাদের উন্নয়ন মূলক কাজের জন্য দোয়া ও সহযোগিতা কামনা করেন তারা।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category