শনিবার, ০৪ মে ২০২৪, ১১:১৬ অপরাহ্ন
শিরোনাম :

আত্মীয়ের জানাজা শেষে বাড়ি ফেরার পথে মা-ছেলের মৃত্যু

আলেকিত জনপদ ডেস্ক
  • Update Time : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
  • ৪৬ Time View

আত্মীয়ের জানাজা শেষে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মা-ছেলের মৃত্যু হয়েছে। বুধবার (২৪ এপ্রিল) দুপুরে রাজশাহীর চারঘাট উপজেলার হেমন্তের মোড়ে দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার ডাকরা ইউনিয়নের সেন্টারের মোড় এলাকার আবুল কালামের স্ত্রী পিঞ্জিরা বেগম (৫৫) ও তার ছেলে আবুল আরিফ ইসলাম আরেজ (৩৩)।

পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত আরিফের খালা মঙ্গলবার (২৩ এপ্রিল) রাতে মারা যান। বুধবার সকালে পিঞ্জিরা বেগম ও তার ছেলে আরিফ রাজশাহী নগরীর বিনোদপুর এলাকায় জানাজায় অংশ নিতে আসেন। জানাজার নামাজ শেষে মোটরসাইকেলে করে মা-ছেলে বাড়ি ফিরছিলেন। পথে চারঘাট-বাঘা আঞ্চলিক মহাসড়কের হেমন্তের মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী বাসের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হয়।

পরে মা-ছেলেকে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে রেফার্ড করেন। রামেক হাসপাতালে পৌঁছানোর পর দুপুর আড়াইটার দিকে ছেলে আরিফ ইসলাম ও বিকেল ৪টার দিকে মা পিঞ্জিরা বেগম মারা যান।

চারঘাট মডেল থানার ওসি (তদন্ত) আফজাল হোসেন বলেন, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করেছে। মরদেহ ময়নাতদন্তের পরে আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category