রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন
শিরোনাম :

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ
  • Update Time : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ৫৮ Time View

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নবনিযুক্ত প্রধান প্রকৌশলী তুষার মোহন সাধু খাঁ ও স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) অতিরিক্ত প্রধান প্রকৌশলী শেখ মোহাঃ নুরুল ইসলাম।

আজ রোববার (৭ এপ্রিল) দুপুরে টুঙ্গিপাড়া পৌঁছে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা জানান তিনি। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্য এবং মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী ৩০ লাখ শহীদদের আত্মার শান্তি কামনা করে প্রার্থনা করেন। শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু সমাধি সৌধের প্রশাসনিক ভবনে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

এ সময় অতিরিক্ত প্রধান প্রকৌশলী মীর আব্দুর শাহিদ, তত্ত্বাবধায়ক প্রকৌশলী বিধান চন্দ্র দে, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ বাবুল শেখ,পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, জনস্বাস্থ্য প্রকৌশলী প্রদীপ মজুমদার সহ জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া, বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা জানান স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) অতিরিক্ত প্রধান প্রকৌশলী শেখ মোহাঃ নুরুল ইসলাম। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্য এবং মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী ৩০ লাখ শহীদদের আত্মার শান্তি কামনা করে প্রার্থনা করেন।

এসময় টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইলিয়াস হোসেন, উপজেলা প্রকৌশলী ফয়সাল আহম্মেদ সহ এলজিইডির বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category