রবিবার, ০৫ মে ২০২৪, ০২:০৫ অপরাহ্ন
শিরোনাম :

রাহুল গান্ধীর বাড়ি-গাড়ি কিছুই নেই !

আন্তর্জাতিক ডেস্ক, আলেকিত জনপদ
  • Update Time : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ৬২ Time View

ভারতের কংগ্রেস নেতা রাহুল গান্ধীর নামে কোন বাড়ি বা ফ্ল্যাট নেই। এমনকি নিজের একটি গাড়িও নেই তার। স্থাবর-অস্থাবর সব মিলিয়ে ২০ কোটি টাকার সম্পত্তি আছে তার। ভারতের আসন্ন সাধারণ নির্বাচনের জন্য মনোনয়নপত্র জমা দেওয়ার সময় হলফনামায় এই তথ্য জানিয়েছেন তিনি।

এনডিটিভি জানিয়েছে, গতকাল ৩ মার্চ বুধবার দুপুরে ভারতের কেরালা রাজ্যের ওয়ানাড়ে নির্বাচনের মনোনয়নপত্র জমা দিয়েছেন রাহুল গান্ধী। এসময় হলফনামায় তিনি জানিয়েছেন, তার কাছে ৯ দশমিক ২৪ কোটি রুপির অস্থাবর সম্পত্তি আছে। তার মধ্যে ৫৫ হাজার টাকা নগদ, ২৬ লাখ ২৫ হাজার টাকা ব্যাংকে জমা, ৪ কোটি ৩৩ লাখের বন্ড এবং শেয়ার, ৩ কোটি ৮১ লাখের মিউচ্যুয়াল ফান্ড, ১৫ কোটি ২১ লাখ টাকার স্বর্ণের বন্ড এবং ৪ লাখ ২০ হাজার টাকার গয়না আছে।

লোকসভার সংসদ সদস্য থেকে বহিষ্কারের পর দিল্লির সরকারি বাসভবন ছাড়তে হয় ভারতের কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে। পরে আদালতের নির্দেশে এমপি পদ ফিরে পেলেও সেই সরকারি বাংলোয় তিনি আর যাননি। তার স্থাবর সম্পত্তিতে ১১ কোটি ১৫ লাখ টাকার জমি-জমা আছে। তার মধ্যে দিল্লিতে বোন প্রিয়াঙ্কার সঙ্গে যৌথ মালিকানায় একটি কৃষিজমি আছে।

ভারতের গুরুগ্রামে জনপ্রিয় নেতা রাহুল গান্ধীর অফিস করার মতো একটি জায়গা আছে। যার বর্তমান মূল্য ৯ কোটি টাকা। কৃষিজমিটি উত্তরাধিকার সূত্রে পাওয়া হলেও অফিসে জায়গাটি রাহুলের নিজস্ব বলে দাবি করা হয়েছে হলফনামায়।

স/বা

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category