শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন
শিরোনাম :

মাদারীপুরে দুইটি চোরাই গরুসহ ২ গরুচোর আটক

মাদারীপুর প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ৫২ Time View
মাদারীপুরে দুইটি চোরাই গরুসহ ২ গরুচোরকে আটক করেছে সদর মডেল থানা পুলিশ। মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক সড়কের মাদারীপুর পৌর এলাকার কুলপদ্দি চৌরাস্তা থেকে বুধবার দিবাগত রাত তিনটার দিকে তাদের আটক করা হয়।
পুলিশ সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর থানা পুলিশের একটি দল রাতে মোবাইল ডিউটি করার সময় কুলপদ্দি চৌরাস্তায় একটি চেকপোষ্ট বসায়। সেখান দিয়ে রাত আড়াইটার দিকে একটি পিকআপ ভ্যানে দুটি গরু নিয়ে শরীয়তপুরের দিকে যাওয়ার সময় তাদের থামিয়ে পিকআপ ভ্যানে থাকা দুই জনকে জিজ্ঞাসাবাদ করে।
সেসময় তাদের এলোমেলো কথায় ডিউটিরত কর্মকর্তার সন্দেহ হলে মো. তরিকুল মোল্লা (২৭) ও পিকআপ চালক রবিন শেখকে (২৫) আটক করে থানায় নিয়ে আসে। থানায় এনে ব্যাপক জিজ্ঞাসাবাদে দুইজনই স্বীকার করে, গোপালগঞ্জের মোকসুদপুর থেকে গরু চুরি করে পিকআপ ভ্যানে করে শরীয়তপুর গোসাইরহাটে নিয়ে যাচ্ছিল।
আটককৃত মো. তরিকুল গোপালগঞ্জের মোকসুদপুর উপজেলার খাঞ্জাপুর বাঁশবাড়িয়া এলাকার সাহেব আলী মোল্লার ছেলে। আর রবিন শেখ ফরিদপুরের সলথা উপজেলার জগন্নাথদী গ্রামের কিতাব আলীর ছেলে।আটককৃতদের বিরুদ্ধে মামলা করার বিষয়টি প্রক্রিয়াধীন আছে বলে জানিয়েছেন মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএইচএম সালাউদ্দিন আহমেদ।
আটককৃতদের বিরুদ্ধে মামলা করার বিষয়টি প্রক্রিয়াধীন আছে বলে জানিয়েছেন মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএইচএম সালাউদ্দিন আহমেদ।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category