শনিবার, ০৪ মে ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
শিরোনাম :

মাদারীপুরে বাড়িঘরে ব্যাপক তান্ডব চালিয়ে ভাংচুর ও লুটপাটের অভিযোগ

মাদারীপুর প্রতিনিধি
  • Update Time : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ৬৩ Time View
মাদারীপুরে ইতালী প্রবাসীর বাড়িঘরে ব্যাপক হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে। বুধবার ভোরে ডাসার উপজেলার বালিগ্রাম ইউনিয়নের আটিপাড়া গ্রামের ইতালী প্রবাসী সিফাত ঢালীর বাড়িতে এ ঘটনা ঘটে।
ভুক্তভোগী পরিবার জানায়, দীর্ঘদিন ধরে আটিপাড়া গ্রামের সামচুল হক ঢালীর ছেলে ইতালী প্রবাসী সিফাত ঢালীর সাথে প্রতিবেশি তারাই ঢালীর ছেলে ফরহাদ ঢালীর জমি নিয়ে বিরোধ চলে আসছে। এই বিরোধপূর্ণ জমিতে মাদারীপুর আদালতে একটি দেওয়ানী মামলাও চলমান।
এরইজেরে ভোরে সিফাতের বাড়িতে দলবল নিয়ে হামলা চালানোর অভিযোগ ওঠে ফরহাদ ঢালীর বিরুদ্ধে। এ সময় দুটি বসতঘরে ব্যাপক তান্ডব চালায় ফরহাদের লোকজন। দুটি বসতঘর ভাংচুর করার পাশাপাশি নগদ টাকা, স্বর্ণালংকার ও মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায় হামলাকারীরা। বাঁধা দিলে পিটিয়ে আহত করা হয় দুইজনকে। খবর পেয়ে সকালে ঘটনাস্থল পরিদর্শণ শেষে আইনগত ব্যবস্থা গ্রহনের কথা জানিয়েছে ডাসার থানা পুলিশ।
এই ঘটনার বিচার দাবি করেছে ক্ষতিগ্রস্থ পরিবার। এদিকে ঘটনার পর এলাকা ছেড়ে পালিয়েছে অভিযুক্তরা।
মাদারীপুরের ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম শফিকুল ইসলাম জানান, জমি নিয়ে বিরোধের জেরে প্রবাসীর বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে। যারা এই ঘটনায় জড়িত তাদের ধরতে পুলিশ কাজ করছে। এছাড়া এলাকায় পুলিশের টহল বাড়ানো হয়েছে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category