সোমবার, ০৬ মে ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :

গাইবান্ধার সাদুল্লাপুরে কোরআন তেলোয়াত-গজল-আযান প্রতিযোগী ৯ শিশু পেল পুরস্কার

মো: রবিউল ইসলাম, গাইবান্ধা
  • Update Time : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪
  • ৬১ Time View

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার নাগবাড়ী বাজার মদিনাতুল হুদা এতিম খানা ও হাফেজিয়া মাদরাসায় কোরআন তেলাোয়াত-গজল-আযান প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। তিন ক্যাটাগরির এই প্রতিযোগিতায় প্রথম থেকে তৃতীয় উত্তীর্ণ ৯ শিশুকে প্রস্কার দেওয়া হয়।

  গত বৃহস্পতিবার (২৮ মার্চ) দিনব্যাপী এই অনুষ্ঠানের আয়োজন করে বন্ধন ডেভেলপমেন্ট ফাউন্ডেশন নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন।  অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জামালপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান জাহিদ হাসান শুভ কাওছার মন্ডল।

এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাদুল্লাপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাহ মো. ফজলুল হক রানা, বিশেষ অতিথি উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন সরকার জুয়েল। 

বন্ধন ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের সভাপতি রেজানুর রহমান ও সাধারণ সম্পাদক ইয়াসির আরাফাত শান্তর সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানটি পরিচালনা করেন মাওলানা মো. জাবের হোসাইন ও মাওলানা মো. সামছুজ্জামান একরাম।

 এসময় আরো উপস্থিত ছিলেন- ফাউন্ডেশনটির সহ-সভাপতি- রমজান আকন্দ, কার্যকারী সদস্য আতাউর রহমান, রাকিব রহমান প্রমুখ। ওই প্রতিযোগীতায় আযানে- কাওছার আহমেদ, গজলে- সাখওয়াত হোসেন ও কুরআন তেলাওয়াতে প্রথম হয়েছে মুজাহিদুল ইসলাম। এছাড়া ওইসব ক্যাটাগরির দ্বিতীয় ও তৃতীয় স্থানসহ মোট ৯ শিশুর হাতে উপহার সামগ্রী ও সম্মানি হিসেবে পুরস্কার তুলে দেন অথিতিবৃন্দ।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category