শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২২ অপরাহ্ন
শিরোনাম :
জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয় কিশোর গ্যাং এর প্রধান ডাকাতি মামলার আসামী গ্রেফতারের নিউজ করায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা মির্জাপুরে আল-হিদায়াহ সংগঠনের উদ্যোগে ভেঙ্গে যাওয়া ব্রীজ সংস্কার সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত থাই পিএমও-তে প্রধানমন্ত্রীকে উষ্ণ আন্তরিক অভ্যর্থনা গ্রাহকের অর্ডারের অ্যাপল পণ্য যেভাবে হাতিয়ে নিচ্ছেন স্ক্যামাররা নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু

গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কে অবৈধ দোকানপাট উচ্ছেদ

মো: রবিউল ইসলাম, গাইবান্ধা
  • Update Time : রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ১১১ Time View

আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ যাত্রায় জনসাধারণের ভোগান্তি কমাতে ঢাকা-রংপুর মহাসড়কের গাইবান্ধার গোবিন্দগঞ্জ চারমাথা মোড়ে মহাসড়ক যানজট মুক্ত রাখতে উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে হাইওয়ে পুলিশ।

গত শনিবার (২৩ মার্চ) দুপুর থেকে বিকাল পর্যন্ত গোবিন্দগঞ্জ পৌর শহরের চারমাথা মোড়ে মহাসড়কের দুইপাশে এ উচ্ছেদ অভিযান চলে। এ সময় মহাসড়কের পাশে গড়ে ওঠা অর্ধ-শতাধিক অবৈধ দোকান-পাট ও স্থাপনা উচ্ছেদ করা হয়। এ উচ্ছেদ অভিযান পরিচালনা করেন হাইওয়ে পুলিশ রংপুর রিজিয়নের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ জাকারিয়া। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য ও পৌর মেয়র মুকিতুর রহমান রাফি, থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ, পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর রিমন তালুকদার প্রমুখ।

হাইওয়ে পুলিশ রংপুর রিজিয়নের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ জাকারিয়া বলেন, ঈদে ঘরে ফেরা মানুষকে যানজটের দুর্ভোগ থেকে মুক্তি এনে দিতেই এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে। এধরনের অভিযান অব্যাহত থাকবে জানিয়ে তিনি এ বিষয়ে সকলকে সহযোগিতা করার আহবান জানান।
গোবিন্দগঞ্জ উপজেলার জনসাধারণ এমন পদক্ষেপ নেওয়া কে সাধুবাদ জানিয়ে দাবি রাখেন উচ্ছেদকৃত দোকান পাট পুনরায় যেনো না বসতে পারে সেদিকে প্রশাসনের কঠোর দৃষ্টি রাখার আহবান জানিয়েছেন

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category