মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মসজিদ পরিষ্কার করছিলেন ইমাম, পুকুরে ডুবে ২ সন্তানের মৃত্যু ফরিদপুরে ২ সমবায় কর্মকর্তার অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী

গোপালগঞ্জে পূণ্যস্নানে এসে হিটস্ট্রোকে পূণ্যার্থীর মৃত্যু

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ
  • Update Time : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ১২৩ Time View

গোপালগঞ্জের শ্রীধাম ওড়াকান্দি ঠাকুরবাড়িতে মহাবারুণীর পূণ্যস্নানে এসে হিটস্ট্রোকে দীনেশ বিশ্বাস (৩৫) নামে এক পূণ্যার্থীর মৃত্যু হয়েছে। আজনশনিবার বিকালে প্রচন্ড গরমের মধ্যে ওড়াকান্দি ঠাকুরবাড়িতে আগত লক্ষ লক্ষ মানুষের ভীড়ে হিটস্ট্রোক হয়ে তিনি মারা যান।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) জিল্লুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত দীনেশ বিশ্বাসের বাড়ি গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার টিকারডাঙ্গা গ্রামে। তিনি ওই গ্রামের বিষ্ণু বিশ্বাসের ছেলে।

ওসি জিল্লুর রহমান জানান,, আধ্যাত্মিক পুরুষ পূণ্যব্রহ্ম শ্রীশ্রী হরিচাঁদ ঠাকুরের ২১৩তম জন্মতিথী উপলক্ষে শ্রীধাম ওড়াকান্দি ঠাকুরবাড়িতে মহাবারুণীর পূণ্যস্নানে অংশ নেন লক্ষ লক্ষ মতুয়াভক্ত। ভোর থেকেই ঠাকুরবাড়ির দু’টি পুকুরে দলবদ্ধ ভক্তদের স্নান শুরু হয়।

বিকালে প্রচন্ড গরম আবহাওয়া এবং অস্বাভাবিক ভীড়ের মধ্যে দীনেশ বিশ্বাস হঠাৎ অসুস্থ হয়ে পড়ে এবং একপর্যায়ে মারা যান। কাশিয়ানী ১০০—শয্যাবিশিষ্ট হাসপাতালের তত্ত্বাবধায়ক মাহমুদুল হাসান বলেন, দীনেশ বিশ্বাস অসুস্থ হয়ে পড়লে সেখান থেকে প্রচন্ড ভীড়ের কারণে কেউ তাকে নিয়ে মেডিক্যাল ক্যাম্প পর্যন্ত নিয়ে যেতে পারেনি। তিনি মারা যাওয়ার অনেক পরে আমরা খবর পেয়েছি। মারা যাওয়ার পর তার স্বজনরা মরদেহ নিজেদের বাড়িতে নিয়ে গেছে।

বাংলাদেশ মতুয়া মিশনের সভাপতি ও ঠাকুরবাড়ির অন্যতম সদস্য শ্রীশ্রী পদ্মনাভ ঠাকুর বলেছেন, দীনেশ আমাদের সুপরিচিত। তার মৃত্যুতে আমরা শোকাহত। আমরা তার পরিবারের প্রতি সমবেদনা জানাই।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category