মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
এআই ব্যবহার করে যেভাবে ফ্রিতে ছবি-ভিডিও এডিট করবেন ইনস্টাগ্রামে ভিডিও এডিটিংয়ে যেসব অ্যাপ ব্যবহার করবেন মাধ্যমিক বিদ্যালয় খোলা নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের দপ্তর সম্পাদক রিয়াজকে শোকজ ঝিনাইদহ-১ উপনির্বাচন : আ.লীগের মনোনয়ন কিনলেন ২৫ জন মসজিদ পরিষ্কার করছিলেন ইমাম, পুকুরে ডুবে ২ সন্তানের মৃত্যু ফরিদপুরে ২ সমবায় কর্মকর্তার অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের

গোপালগঞ্জে দুই দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আহত ৩০

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ
  • Update Time : বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০২৪
  • ৩৪৯ Time View

পালগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছ। এ সময় বেশ কয়েকটি বাড়িঘর ভাঙচুর করা হয়। সংঘর্ষ চলাকালে ঢাকা-খুলনা মহাসড়ক দিয়ে প্রায় এক ঘন্টা যান চলাচল বন্ধ থাকে।

বুধবার রাতে গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর ইউ‌নিয়‌নের বাসাব‌ড়ি ও কু‌টিবা‌ড়ি গ্রা‌মের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান জানান, তুচ্ছ বিষয় নিয়ে বাসাব‌ড়ি ও কু‌টিবা‌ড়ি গ্রামের লোকজনের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে।

এ জের ধরে দুই গ্রামবাসী দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষ চলা চলাকালে একে অপরের উপর বৃষ্টির মত ইট পাটকেল নিক্ষেপ করে। প্রায় দুই ঘন্টা ধরে চলা, দফায় দফায় সংঘর্ষে উভয়পক্ষের কমপক্ষে ৩০ জন হতে হয়। সংঘর্ষ চলাকালে বেশ কয়েকটি বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়। এ সময় ঢাকা খুলনা মহাসড়কে প্রায় এক ঘন্টা যান চলাচল বন্ধ হয়ে পড়ে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ঢাকা-খুলনা মহাসড়ক দিয়ে যান চলাচল স্বাভাবিক করে।

তবে গ্রেপ্তার আতঙ্কে আহতরা ক্লিনিকের চিকিৎসা নিয়েছেন। এলাকার পরিস্থিতি শান্তি থাকলেও অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে বলেও জানায় ওসি।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category