শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:০৩ অপরাহ্ন
শিরোনাম :
জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয় কিশোর গ্যাং এর প্রধান ডাকাতি মামলার আসামী গ্রেফতারের নিউজ করায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা মির্জাপুরে আল-হিদায়াহ সংগঠনের উদ্যোগে ভেঙ্গে যাওয়া ব্রীজ সংস্কার সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত থাই পিএমও-তে প্রধানমন্ত্রীকে উষ্ণ আন্তরিক অভ্যর্থনা গ্রাহকের অর্ডারের অ্যাপল পণ্য যেভাবে হাতিয়ে নিচ্ছেন স্ক্যামাররা নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু

গোবিন্দগঞ্জে বালু তোলার মহোৎসব,রাত নামলেই শুরু হয় কর্মযজ্ঞ

মো:রবিউল ইসলাম, গাইবান্ধা
  • Update Time : শুক্রবার, ২২ মার্চ, ২০২৪
  • ৯৫ Time View

গোবিন্দগঞ্জ উপজেলার কাটাখালি ব্রীজের পুর্ব পাশ্বে ফুলবাড়ী ইউনিয়নের বাধ,রাখালবুরুজ ইউনিয়নের ধর্মপুর এলাকার কয়েকটি স্পটে তীর কেটে বিক্রির প্রতিযোগিতায় নেমেছে মাটিখেকোরা।

প্রতিদিন রাত নামলেই শুরু হয় তীর কাটার মহোৎসব। দিনের আলোয় সুনশান নিরবতা থাকলেও প্রশাসনের চোখ ফাঁকি দিতে রাত ৮টার পর নদীতীর এলাকায় উৎসবের আমেজ তৈরি হয়। জনস্বার্থে নদীতীর ও জমির টপসয়েল কাটা বন্ধে প্রশাসনের ভুমিকা অতীব জরুরী বলে মনে করেন এলাকাবাসী।

এছাড়াও গোবিন্দগঞ্জে বালু উত্তোলন ও তা পরিবহনে চমক সৃষ্টি হয়েছে।বালু দস্যুদের সাথে ড্রাম-ট্রাক সমিতির কথিত নেতা শামীম,সালামের দৌরাত্ব বৃদ্ধি পেয়েছে।

তারা বিভিন্ন উপজেলার বিভিন্ন পয়েন্ট থেকে বালু উত্তোলন ও চর কেটে বিভিন্ন জেলায় পাচার করছে। একাজে ব্যবহৃত শতাধিক ড্রাম ট্রাক বিভিন্ন স্থান থেকে সংগ্রহ করে তা সিন্ডিকেটে চালাচ্ছেন বলে জনশ্রুতি রয়েছে।যে কোন মুহূর্তে সরকারের ফোরলেন কাটাখালি দৃশ্যমান কোটি টাকার ব্রীজ মুহূর্তে ধ্বংস হয়ে যেতে পারে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category