শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয় কিশোর গ্যাং এর প্রধান ডাকাতি মামলার আসামী গ্রেফতারের নিউজ করায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা মির্জাপুরে আল-হিদায়াহ সংগঠনের উদ্যোগে ভেঙ্গে যাওয়া ব্রীজ সংস্কার সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত থাই পিএমও-তে প্রধানমন্ত্রীকে উষ্ণ আন্তরিক অভ্যর্থনা গ্রাহকের অর্ডারের অ্যাপল পণ্য যেভাবে হাতিয়ে নিচ্ছেন স্ক্যামাররা নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু

আসামে দুই আইএস জঙ্গি গ্রেপ্তার

আন্তর্জাতিক ডেস্ক, আলেকিত জনপদ
  • Update Time : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪
  • ৭৮ Time View
ছবি : সংগৃহীত

বাংলাদেশ থেকে ভারতে প্রবেশের সময় আন্তর্জাতিক জঙ্গি গোষ্ঠী ইসলামিক স্টেট (আইএস) এর দুই সদস্যকে গ্রেপ্তার করেছে আসাম পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স (এসটিএফ)। তারা দুজনই ভারতের জাতীয় তদন্তকারী সংস্থার (এনআইএ)-মোস্ট ওয়ান্টেড লিস্টে ছিলেন।

বধবার (২০ মার্চ) ভোরে ধুবড়ির ধর্মশালা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার দুই জঙ্গির নাম হরিশ আজমল ফারুকি ওরফে হরিশ আজমল ফারুখি ও অনুরাগ সিং ওরফে রেহান। ফারুকি উত্তরাখণ্ডের দেরাদুনের বাসিন্দা এবং অনুরাগ সিং হরিয়ানার পানিপথের বাসিন্দা। অনুরাগ সিং ইসলাম ধর্ম গ্রহণ করেছেন এবং তার স্ত্রী বাংলাদেশি নাগরিক।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, রাষ্ট্রীয় গোয়েন্দা সংস্থা ও এর সহযোগী এজেন্সিগুলোর কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে এসটিএফের একটি দলকে ধুবরি সেক্টরে ওই ‍জঙ্গিদের গ্রেপ্তার করে। তারা ভারতের জাতীয় তদন্তকারী সংস্থার মোস্ট ওয়ান্টেড লিস্টে ছিলেন।

আসাম পুলিশের মুখ্য জনসংযোগ কর্মকর্তা প্রণবজ্যোতি গোস্বামী জানিয়েছেন, গ্রেপ্তার দুই জঙ্গিকে গুয়াহাটিতে এসটিএফ অফিসে নিয়ে যাওয়া হয়েছে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category