রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয় কিশোর গ্যাং এর প্রধান ডাকাতি মামলার আসামী গ্রেফতারের নিউজ করায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা মির্জাপুরে আল-হিদায়াহ সংগঠনের উদ্যোগে ভেঙ্গে যাওয়া ব্রীজ সংস্কার

খুন,ডাকাতি,দস্যুতা, অবৈধ অস্ত্রধারী আসামী ছিনতাই করা কালে হাতেনাতে গ্রেফতার

মাদারীপুর প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪
  • ১০৫ Time View
আজ পুলিশের দেওয়া প্রেস রিলিস এর মাধ্যমে জানা যায় যে,
ইং-২০/০৩/২০২৪ তারিখ বেলা অনুমান-১২:৪০ ঘটিকার সময় ডাসার থানাধীন কর্নপাড়া সাকিনস্থ ঢাকা বরিশাল মহাসড়কে কর্নপাড়া বাসষ্ট্যান্ডের পূর্ব পাশের ব্রীজের পূর্ব পাশ হইতে ভিকটিম ইতি রানী মল্লিক(৩৮) স্বামী- অরবিন্দু ভক্ত, সাং- বাহাদুরপুর, ডাকঘর-কেন্দুয়া, থানা- মাদারীপুর সদর, জেলা- মাদারীপুর এর গলায় থাকা ১০ আনা ওজনের একটি স্বর্নের চেইন যাহার মূল্য অনুমান ৬৫,০০০/- (পয়ষট্টি হাজার)টাকা জোর পূর্বক ছিনিয়ে নিয়ে পালানোকালে তাদের সংগীয় কালো রংয়ের একটি অনটেষ্ট মোটর সাইকেল যোগে পালিয়ে যাওয়ার সময়ে ভিকটিম ও ইজিবাইকের চালক ছিনতাইকারী ছিনতাইকারী বলিয়া চিৎকার করিলে পাশ দিয়ে যাওয়া একটি মোটরসাইকেল আরোহী ভিকটিমের ডাক চিৎকার শুনিয়া দাড়াইলে তাদেরকে ঘটনার বিষয়ে বলিলে তারা ছিনতাইকারীর মোটর সাইকেলের পিছু নেয় এবং ডাসার থানার টহল পুলিশকে দেখিতে পাইয়া তাদেরকে অবগত করিলে ডাসার থানা পুলিশের একটি দল ছিনতাইকারীর মোটরসাইকেলটি ধাওয়া করিয়া ডাসার থানাধীন পশ্চিম খান্দুলী খোকন তালুকদারের বাড়ীর সামনে পৌছা মাত্র ছিনতাইকারীদ্বয় তাদের ছিনতাই কাজে বহনকৃত মোটরসাইকেলটি ফালাইয়া দৌড়াইয়া পালানোর সময় ডাসার থানার টহল পুলিশ স্থানীয় জনসাধরনের সহায়তায় ১ জন গ্রেফতার করে অপরজন দৌড়াইয়া অজ্ঞাত স্থানে পালিয়ে যায়।
গ্রেফতারকৃত ছিনতাইকারীর নাম ১। মোঃ তৈয়ব আলী(৪৮), পিতা মৃত আঃ মান্নান, সাং- পূর্ব আলীপুর, থানা- কালকিনি, জেলা- মাদারীপুর।
উল্লেখিত আসামী ১ জন পেশাদার আন্তজেলা ডাকাত ও ছিনতাইকারী । সে ঢাকা, নারায়নগঞ্জ, ফরিদপুর, গোপালগঞ্জ, শরিয়তপুর ,নরসিংদী সহ দেশের বিভিন্ন স্থানে খুন, ডাকাতি, আইন শৃংখলা বাহিনী পরিচয়ে ডাকাতি, ছিনতাই, চুরিসহ বিভিন্ন প্রকার অপরাধ মূলক কর্মকান্ড করে থাকে।
গ্রেফতারকৃত আসামী মোঃ তৈয়ব আলী বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় হত্যা, ডাকাতি, দস্যুতা, ছিনতাই, মাদকসহ ১৭(সতের) টি মামলা রয়েছে।
তার নিকট হইতে ছিনতাইকৃত স্বার্ণের চেইন এর ছেড়া অংশবিশেষ উদ্ধারসহ ছিনতাই কাজে ব্যবহারিত একটি নম্বার বিহীন মোটরসাইকেল জব্দ করা হয়।
অত্র ঘটনায় তার বিরুদ্ধে মামলা রুজুপূর্বক বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে। সকল ধরনরের অপরাধীদের বিরুদ্ধে পুলিশ সুপার,মাদারীপুর এর নির্দেশে অভিযান অব্যাহত আছে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category