শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন
শিরোনাম :
জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয় কিশোর গ্যাং এর প্রধান ডাকাতি মামলার আসামী গ্রেফতারের নিউজ করায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা মির্জাপুরে আল-হিদায়াহ সংগঠনের উদ্যোগে ভেঙ্গে যাওয়া ব্রীজ সংস্কার সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত থাই পিএমও-তে প্রধানমন্ত্রীকে উষ্ণ আন্তরিক অভ্যর্থনা গ্রাহকের অর্ডারের অ্যাপল পণ্য যেভাবে হাতিয়ে নিচ্ছেন স্ক্যামাররা নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু

ঈদে গ্রামের বাড়ি যাওয়া হলো না একই পরিবারের ৪ জনের

মাদারীপুর প্রতিনিধি
  • Update Time : বুধবার, ২০ মার্চ, ২০২৪
  • ৭৯ Time View

ঈদে গ্রামের বাড়ি বেড়াতে আসা হলো না মাদারীপুরের কালকিনি উপজেলার কাজী পরিবারের চার সদস্যের। বুধবার (২০ মার্চ) সকালে গোপালগঞ্জের মুকসুদপুরের ডোমরাকান্দিতে বাস-মাইক্রোবাসের সংঘর্ষে একই পরিবারের চার জন নিহত হয়েছেন।

এ সময় ওই পরিবারের আরও দুই সদস্য গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় নিহতের স্বজন ও এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। নিহতের স্বজনরা জানায়, পারিবারিক কাজ ও আসন্ন ঈদ উপলক্ষ্যে মাইক্রোবাসে ঢাকা থেকে গ্রামের বাড়ি কালকিনি উপজেলার দক্ষিণ গোপালপুরে আসছিলেন কাজী পরিবারের তিন বোন, দুই ভাই আর এক ভাইয়ের স্ত্রী।

এ সময় বরিশাল থেকে ঢাকার উদ্দেশে যাচ্ছিল গ্লোবাল পরিবহবনের একটি বাস। বিপরীত দিক থেকে আসছিল মাইক্রোবাসটি। ঘটনাস্থলে এলে বেপরোয়া গতির বাসের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে কাজী পরিবারের তিন বোন নাসিমা কাজী (৭০), সালমা কাজী (৬০), আসমা কাজী (৫৮) ও ভাইয়ের স্ত্রী কমল বেগম (৬৬) ঘটনাস্থলে মারা যায়। এ ঘটনায় দুই ভাই হুমায়ন কবির কাজী ও খায়রুর আলম কাজী গুরুতর আহত হন।

এতে মাইক্রোবাস চালক আলমগীর (৪৫) ঘটনাস্থলে মারা যায়। নিহতের ভাতিজা কাজী আসাদ বলেন, ‘আমরাও টিভিতে জেনেছি আমার তিন ফুফু ও এক চাচার স্ত্রী সড়ক দুঘর্টনায় মারা গেছে। তারা মুলত সবাই ঢাকাতেই স্থায়ীভাবে বসবাস করেন। ঈদে গ্রামের মানুষের সঙ্গে সৌজন্য সাক্ষাত আর জমি-জমা নিয়ে আলোচনার জন্যে বাড়িতে যাচ্ছিলেন তারা।’

তাদের মৃত্যুর সংবাদে এলাকায় শোকের ছায়া নেমে আসে। পরিবারের লোকজন ও আত্মীয়স্বজনেরা শোকে পাথর। নিহত তিন বোনের মাঝে দুই জনের লাশ ও ভাবীর লাশ কালকিনিতে আনা হবে। নিহত আরেক বোনের লাশ তার শ্বশুরবাড়ি গোপালগঞ্জে নেয়া হবে বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা। ভাঙ্গা হাইওয়ে পুলিশের এসআই নোমান ও মাদারীপুর ফায়ার সার্ভিসের উপপরিচালক শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category