শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন
শিরোনাম :
জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয় কিশোর গ্যাং এর প্রধান ডাকাতি মামলার আসামী গ্রেফতারের নিউজ করায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা মির্জাপুরে আল-হিদায়াহ সংগঠনের উদ্যোগে ভেঙ্গে যাওয়া ব্রীজ সংস্কার সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত থাই পিএমও-তে প্রধানমন্ত্রীকে উষ্ণ আন্তরিক অভ্যর্থনা গ্রাহকের অর্ডারের অ্যাপল পণ্য যেভাবে হাতিয়ে নিচ্ছেন স্ক্যামাররা নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জে একজনের মৃত্যুদণ্ড ৪ জনের যাবজ্জীবন

চাঁপাইনবাবগঞ্জ : মোঃ আসাদুল্লাহ সনি
  • Update Time : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
  • ১০১ Time View

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে গরু ব্যবসায়ী বুলু মিয়া হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড ও ৪ জনের যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত।

একই সঙ্গে যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামিদের ৫০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ৬ মাসের কারাদণ্ড দেয়া হয়। মঙ্গলবার দুুপুরে অতিরিক্ত জেলা দায়রা জজ মো. রবিউল ইসলাম এই রায় প্রদান করেন। এই মামলায় আরও ৪ জনকে বেকসুর খালাস দিয়েছেন আদালত। মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি রাকিবুল ইসলাম ভোলাহাট উপজেলার হাউসপুর গ্রামের মো. আফজাল হোসেনের ছেলে।

রাষ্ট্রপক্ষের আইনজীবী মো. রবিউল ইসলাম এসব তথ্য নিশ্চিত করে বলেন, গরুর বিক্রির টাকা লেনদেনকে কেন্দ্র করে আসামিরা ২০১৭ সালের ২৫ জুলাই দুপুরে একটি আমবাগানে বুলু মিয়াকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে।

ঘটনার দিনই নিহতের স্ত্রী সমিজা বেগম বাদী হয়ে ১০ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেন। পরে জেলা গোয়েন্দা পুলিশের পুলিশ পরিদর্শক মো. মাহবুব আলম ২০১৮ সালের ২৮ ফেব্রুয়ারির ৯ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category