শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয় কিশোর গ্যাং এর প্রধান ডাকাতি মামলার আসামী গ্রেফতারের নিউজ করায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা মির্জাপুরে আল-হিদায়াহ সংগঠনের উদ্যোগে ভেঙ্গে যাওয়া ব্রীজ সংস্কার সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত থাই পিএমও-তে প্রধানমন্ত্রীকে উষ্ণ আন্তরিক অভ্যর্থনা গ্রাহকের অর্ডারের অ্যাপল পণ্য যেভাবে হাতিয়ে নিচ্ছেন স্ক্যামাররা নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু

অ্যাম্বুলেন্সে মিললো ফেনসিডিল এবং কেজি গাঁজা

নাটোর প্রতিনিধি
  • Update Time : সোমবার, ৪ মার্চ, ২০২৪
  • ৫৩৯ Time View

নাটোরের সিংড়ায় দুর্ঘটনা কবলিত অ্যাম্বুলেন্স উদ্ধার করতে গিয়ে মিলল ৩৬০ বোতল ফেনসিডিল এবং ৩৩ কেজি গাঁজা। তবে কাউকে আটক করতে পারেনি পুলিশ। ধারনা করা হচ্ছে, দুর্ঘটনার পরে অ্যাম্বুলেন্সের চালক এবং মাদক বহনকারী সংশ্লিষ্টরা সেখান থেকে পালিয়ে যায়।

আরো ভিডিও দেখুন

 

আজ সোমবার (৪ মার্চ) দুপুর একটার দিকে নাটোর-বগুড়া মহাসড়কের সিংড়া উপজেলার চৌগ্রাম এলাকায় এ্যাম্বুলেন্স সহ মাদক উদ্ধার করে ঝলমলিয়া হাইওয়ে পুলিশের একটি দল।

ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজেদুর রহমান আরো জানান, পুলিশ অ্যাম্বুলেন্সের রেজিস্ট্রেশন নম্বর ধরে এর চালক এবং মাদক বহনকারীদের ধরার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category